র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত অালমগীর তরুণ দল নেতা!

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৪১ অপরাহ্ণ

র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত অালমগীর তরুণ দল নেতা!


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:১৭ পিএম, ২৪ জুলাই ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৯:১৭ এএম, ২৪ জুলাই ২০১৮ মঙ্গলবার


র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত অালমগীর তরুণ দল নেতা!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সাথে বন্দুকযু‌দ্ধে  নিহত আলমগীর বাদশা (৩৪) তরুণ দলের নেতা ছিলেন।

মঙ্গলবার (২৪ জুলাই) ভোরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাবের দাবি অালমগীর বাদশা মাদক ব্যবসায়ী ছিলেন তিনি আর মাদক বিরোধী অভিযানের সময় র‍্যাবের উপর হামলার পর পাল্টা হামলায় সে নিহত হয়। এসময় আহত হয়েছেন ২ র‍্যাব সদস্য।

তবে পরিবারের বরাত দিয়ে বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে নিহত আলমগীর বাদশা মাদক ব্যবসায়ের সাথে জড়িত নয়, সে বিএনপি ও তরুণ দলের রাজনীতির সাথে জড়িত।

আলমগীর বাদশার নামে সোনারগাঁ থানায় ১৮টি ও সিদ্ধিরগঞ্জ থানায় একটি নাশকতার মামলা রয়েছে। প্রতিটি মামলায়ই সে উচ্চ আদালত ও নিম্ন আদালত থেকে জামিনে রয়েছে। সোনারগাঁ থানার নাশকতার মামলায় সে জেলও খেটেছে।

এক সময়ে ছাত্রদল করে অাসা বাদশা তরুণ দল নেতা টিএইচ তোফার মাধ্যমে তরুণ দলে ভিড়েন। তোফা ছিলেন ৭ খুন মামলার প্রধান অাসামী নূর হোসেনের অনুগামী ছিলেন। নূর হোসেন ৭ খুনের অাগে কাঁচপুরে মাদক ব্যবসা নিয়ন্ত্রন করতো।

র‍্যাব ১১ এর সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন জানান, নিয়মিত মাদকবিরোধী অভিযান চালানোর সময় ভোরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্টেশনের পাশ থেকে আলমগীর ও তার সহযোগীরা র‍্যাবের উপর হামলা ও গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই নিহত হয় আলমগীর। এসময় র‍্যাব ১১ এর হাবিলদার হাবিবুর রহমান ও কন্সটেবল মিজান তালুকদার আহত হন।

তিনি জানান, আলমগীরের নামে খোঁজ নিয়ে জানা গেছে বিভিন্ন থানার তার নামে ১৯ টি মামলা রয়েছে। এর মধ্যে মাদক মামলাই ১০ টি। তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৫শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ জানান, সে আগে ছাত্রদল করতো, পরে তরুণদল করতো। বিএনপির রাজনীতির সাথেই জড়িত সে। তার নামে রাজনৈতিক মামলা রয়েছে তবে কোন মাদক মামলা নেই। যাই হোক যদি সে অপরাধী হতো তাকে আইনের আওতায় এনে বিচার করতো, এভাবে ক্রসফায়ারে হত্যা কখনোই মেনে নেয়া যায়না।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ