মাসদাইরে হেরোইন সহ নারী মাদক জমিলা ও সহযোগী গ্রেফতার

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৩৭ অপরাহ্ণ

মাসদাইরে হেরোইন সহ নারী মাদক জমিলা ও সহযোগী গ্রেফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৩ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:০৩ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


মাসদাইরে হেরোইন সহ নারী মাদক জমিলা ও সহযোগী গ্রেফতার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে গ্রেফতার হয়েছে নারী মাদক বিক্রেতা জমিলা ও তার সহযোগী মাদক ব্যবসায়ী শুক্কুর। এসময় উদ্ধার করা হয়েছে ৪০০ পুরিয়া হেরোইন।

৯ আগস্ট বৃহস্পতিবার সকালে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকার মৃত আলীর মিয়া স্ত্রী জমিলা বেগম (৬৫) ও একই এলাকার এলাহী বক্সের ছেলে শুক্কুর আলী (৪০)।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সায়েম জানান, বৃহস্পতিবার সকালে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পুরিয়া হেরোইনসহ মাদক বিক্রেতা জমিলা ও তার সহযোগী শুক্কুরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জমিলা এর আগেও একাধিকবার মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। সম্প্রতি সে পুলিশ সুপারের কাছে লিখিত দিয়েছিল সে আর মাদক ব্যবসা করবে না। কিন্তু এর পরেও সে মাদক ব্যবসা ছাড়েনি। বরং পুলিশ খবর পেয়ে মাদক উদ্ধারে অভিযানে গেলে সে পুলিশকে নানাভাবে হেনস্থা করতো। পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে মিথ্যা অভিযোগ দিত। সে প্রায়সময়ই এলাকার নিরীহ ব্যক্তিদের নামে থানায় মিথ্যা অভিযোগ দিয়ে নানাভাবে হয়রানী করতো বলেও অভিযোগ রয়েছে। থানায় অভিযোগ না নিলে আদালতেও মামলা দায়ের করে হয়রানী করতো মাদক বিক্রেতা জমিলা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ