৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৮:২৭ পূর্বাহ্ণ

UMo

আরেকবার সুযোগ পেলে সোনারগাঁয়ে মাটির রাস্তা থাকবে না : খোকা


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৭ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


আরেকবার সুযোগ পেলে সোনারগাঁয়ে মাটির রাস্তা থাকবে না : খোকা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা ৯ আগস্ট বৃহস্পতিবার উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে জনপ্রতিনিধিদের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রকল্পের টাকা আত্মসাৎ করার জন্য জনগণ আপনাদের ভোট দেয়নি। তারা চায় আপনারা যেন সকল প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করেন। সবাই নিজ নিজ দায়িত্ব ঠিকমত পালন করলে সোনারগাঁ আরো সুন্দর হয়ে উঠবে। সৎ পথে থাকলে কেউ আপনাদের আটকাতে পারবে না।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এবং সোনারগাঁ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগিতায় উপজেলা অডিটরিয়ামে আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালায় সনমান্দী, বারদী ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সচিব সহ ইউনিয়ন পর্যায়ে কর্মরত উপ সহকারী কৃষি, বিআরডিবি, সমাজ সেবা, প্রাণী সম্পদ ও এনজিও কর্মী এবং স্বেচ্ছাসেবক, মুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে মোট ১৫০ জন অংশগ্রহণ করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলামের সভাপতিত্বে এসময় এমপি লিয়াকত হোসেন খোকা আরো বলেন, আমি সংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের পর উপজেলাবাসীর চাহিদা পূরণে সাধ্য অনুযায়ী চেষ্টা করে আসছি। ইতিমধ্যে ৪০টির মত ব্রীজের টেন্ডার হয়েছে। এছাড়া আরো ১৫/২০টা ব্রীজের অনুমোদন প্রক্রিয়াধীন রয়েছে। এগুলো বাস্তবায়নের পর সোনারগাঁয়ে আর কোন সাঁকো থাকবে না ইনশাআল্লাহ।

এমপি খোকা বলেন, গত সাড়ে চার বছরে সোনারগাঁয়ের উন্নয়নে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ পেতে সহযোগিতা করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সহ সংশ্লিষ্ট মন্ত্রী মহোদয়, সচিব এবং জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমি সোনারগাঁ ডিগ্রী কলেজ ও মোগরাপাড়া হাইস্কুল সরকারী করেছি। সোনারগাঁয়ে একটি ভালো হাসপাতালের জন্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভাইয়ের সাথে আমার কথা হয়েছে। এছাড়া শ্রমজীবি মহিলাদের জন্য হোস্টেল নির্মাণের ব্যাপারে শ্রমমন্ত্রীর সাথে কথা বলেছি। তাছাড়া কয়েকটি কারিগরি স্কুল ও বিশ^বিদ্যালয় নির্মাণের চেষ্টা চালিয়ে যাচ্ছি। কে কোন দল করেন সেটা না দেখে জনগণের কল্যাণে যেখানে যেটা প্রয়োজন আমি তা বাস্তবায়ন করে আসছি। গ্যাস বৈধকরণের জন্য চেষ্টা চালাচ্ছি। আল্লাহ আমাকে আরেকবার সুযোগ দিলে আমি সোনারগাঁয়ে কোন মাটির রাস্তা রাখবো না ইনশাআল্লাহ। 

প্রশিক্ষণ কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, নারায়ণগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. শাহজাহান কবির, সোনারগাঁ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর কর্মকর্তা শাহানারা আক্তার, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ প্রমুখ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ