দুই গ্রুপের সংঘর্ষে টেটাঁবিদ্ধ একজনের মৃত্যু, বাড়িতে অগ্নিসংযোগ

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৪১ অপরাহ্ণ

দুই গ্রুপের সংঘর্ষে টেটাঁবিদ্ধ একজনের মৃত্যু, বাড়িতে অগ্নিসংযোগ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১৬ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ০৮:৫৯ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার


দুই গ্রুপের সংঘর্ষে টেটাঁবিদ্ধ একজনের মৃত্যু, বাড়িতে অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় টেঁটাবিদ্ধ জয়নাল আবেদীন (৬০) মারা গেছেন।  ১০ আগস্ট শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ মৃত্যুর খবরে এলাকাতে প্রতিপক্ষের বসত ঘর ভাঙচুর করা হয়েছে।

নিহত জয়নাল আবেদীন কেরানীগঞ্জ থানার উত্তর আকবরনগর এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

সূত্রে জানা গেছে, ফতুল্লার বক্তাবলীর আকবরনগর এলাকায় প্রভাব বিস্তার নিয়ে প্রভাবশালী ছামেদ আলী হাজী ও রহিম হাজী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তাদের মধ্যে বেশ কয়েক দফায় দফায় টেঁটা বল্লম নিয়ে নারী ও পুরুষ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। বৃহস্পতিবার বিকেলে ফের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৮ থেকে ১০ জন টেঁটাবিদ্ধ হয়। এর মধ্যে শুক্রবার ভোরে নিহত জয়নাল রহিম হাজী গ্রুপের সদস্য।

জয়নাল আবেদীনের মৃত্যুর সংবাদে শুক্রবার দুপুরে রহিম হাজীর লোকজন সামেদ আলী হাজী সহ তাদের লোকদের বাড়ি ঘর ভাঙচুরসহ ব্যাপক তান্ডব চালিয়েছে। এসময় কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ করে। এতে করে এলাকায় চরম উত্তেজনা দেখা দিয়েছে। 

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, এলাকার পরিস্থিতি শান্ত করে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল হতে আসার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ