রূপগঞ্জে মহিলা সহ ১৩ জন গ্রেফতার

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৫ অপরাহ্ণ

র‌্যাব ও ডিবির অভিযান

রূপগঞ্জে মহিলা সহ ১৩ জন গ্রেফতার


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:২৯ পিএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:২৯ এএম, ১০ আগস্ট ২০১৮ শুক্রবার


রূপগঞ্জে মহিলা সহ ১৩ জন গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক মাদক বিরোধী অভিযানে মহিলাসহ ১৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাজাও ১৬০ পিস ইয়াবা ও নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলা কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্র  ও কাঞ্চন পৌরসভার কেন্দুয়া ও খালপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেল থেকে গভীর রাত  পর্যন্ত র‌্যাব-১১ এর একটি দল কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে মাদক বিরোধী সাড়াশি অভিযান চালায়। অভিযানে চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের  ১নং ওয়ার্ডের মমিন সিকদারের স্ত্রী হাসিনা বেগম, ৪ নং ওয়ার্ডের ফজলুর রহমানের স্ত্রী রহিমন বেগম, ছেলে মামুন মিয়া ও মাছুম মিয়া, আব্দুল ছামাদের স্ত্রী মঞ্জুরা বেগম, ২নং ওয়ার্ডের হাসান আলীর ছেলে আজগর আলী , ছামাদের ছেলে মিন্টু মিয়া,  সোহেলের স্ত্রী সুরাইয়া বেগম ও ৬নং ওয়ার্ডের জাবেদ মিয়ার ছেলে জাহিদ হাসান নামে ৯ মাদক কারবারীকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাজা ও মাদক বিক্রির নগদ ৪০হাজার টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মায়ারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে রহিম মোল্লার ছেলে শ্যামল মোল্লা, তারাইল এলাকার আব্দুর রশিদের ছেলে মোমেনকে এবং কেন্দুয়া খাল পাড় এলাকা থেকে মৃত বাছির উদ্দিনের ছেলে তারিকুল ইসলাম ও ইসলামপুর এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়াসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এঘটনায় শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ