ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১২

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৩৭ পিএম, ১৯ আগস্ট ২০১৮ রবিবার



ফুটবল খেলাকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১২

আড়াইহাজারে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। ১৮ আগস্ট শনিবার রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর ও ইজারকান্দি গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে টেঁটাবিদ্ধ, আলামিন, লাদেন, জামাল, জামিরকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত আব্দুর রশিদ, আঃ বাছেত, আঃ খালেক, আবুল হাশেম,  আশকুরসহ বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে ইজার কান্দি ও রাধানগরের কিশোররা স্থানীয় বালুর মাঠে ফুটবল খেলতে আসে। এসময় মাঠের আধিপত্য নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়রা উভয়পক্ষকে শান্ত করে বাড়ি পাঠিয়ে দেয়। পরে রাধানগরের আল-আমিন ইজারকান্দি বাজারে আসলে ওই গ্রামের জামিল তাকে পিটিয়ে আহত করে। এই খবর স্বজনদের মধ্যে পৌছালে দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ইজারকান্দি গ্রামে হামলা করতে আসে। ইজারকান্দি গ্রামবাসী দেশিয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ওই দিন রাতে পাল্টা আক্রমন করে এবং উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১২ জন আহত হয়। পরে  খবর পেয়ে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ও আড়াইহাজার থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আড়াইহাজার থানার (ওসি) এম এ হক জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে এ ব্যাপারে এখনও কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও