আওয়ামী লীগ উপেক্ষিত : আরজু ভূইয়া

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৯ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার



আওয়ামী লীগ উপেক্ষিত : আরজু ভূইয়া

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন আর অন্যদিকে বিএনপি দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করছে। তাদের সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে। দীর্ঘ দিন যাবৎ নারায়ণগঞ্জ-৫ আসনে আমাদের দলীয় এমপি নেই এবং জনগণ দীর্ঘদিন নৌকায় ভোট দিতে পারছেনা। নেতাকর্মীরা আজ অবহেলিত ও উপেক্ষিত। অবহেলিত এ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশায় আমি মাঠে কাজ করে চলেছি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের ডাকে সাড়া দিয়ে বন্দর ও সদর থানার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে ৫১টি উঠান বৈঠক সহ নানাবিধ দলীয় কর্মসূচি পালন করে চলেছি। নেতাকর্মীদের মনের কথা শুনেছি এবং নৌকার মনোনয়ন প্রত্যাশায় সকলকে সাথে নিয়ে ঘরে ঘরে নৌকার প্রচারণা চালিয়ে সকলকে ঐক্যবদ্ধ করে চলেছি। ইনশাল্লাহ আমাকে মনোনয়ন দিলে নৌকাকে বিজয়ী করে অত্র আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেওঢালা ভূঁইয়া স্কেলের সামনে ৬ সেপ্টেম্বর  বৃহস্পতিবার বিকেলে মদনপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মুখে অত্র ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় বন্দর থানা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক আলী ভান্ডারী, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুরুজ মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক গহন আলী দেওয়ান, সদস্য পিয়ার আলী, জলিল মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, বন্দর থানা যুবলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ সোবহান, বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার হোসেন, মদনপুর ইউনিয়ন যুবলীগ নেতা জসীম উদ্দিন, ধামগড় ইউনিয়ন যুবলীগ নেতা ওমর ফারুক, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বন্দর থানা যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মায়ানুর আহম্মেদ মায়া ও সদস্য মাহমুদা আক্তার পান্না, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহেল আহম্মেদ, সাধারণ সম্পাদক মোঃ আলিম, মদনপুর ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আউয়াল ভূঁইয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ও স্থানীয় অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেন এবং অনুষ্ঠান শেষে এক প্রীতিভোজে মিলিত হন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও