৮ আশ্বিন ১৪২৫, সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮ , ৬:৩৮ পূর্বাহ্ণ

ফতুল্লায় জয়নাল হত্যায় সামেদ আলী গ্রুপের ৯ জনের ৩ দিনের রিমান্ড


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৩ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার


ফতুল্লায় জয়নাল হত্যায় সামেদ আলী গ্রুপের ৯ জনের ৩ দিনের রিমান্ড

নারায়ণগঞ্জ সদরের ফতুল্লার আকবরনগর এলাকায় দুই গ্রুপ সন্ত্রাসীর সংঘর্ষে টেটাবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন নামে এক ব্যক্তি নিহতের মামলায় সামেদ আলী গ্রুপের ৯জনের বিরুদ্ধে আদালত ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছে।

৯ সেপ্টেম্বর রোববার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদাবুজ্জামানের আদালতে রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়।

রিমান্ডপ্রাপ্তরা হলো রাজিব, আরিফ, গনি, সজিব, হৃদয়, আতিক, দিলু, সুজন ও জুয়েল। কোর্ট পুলিশের এসআই হানিফ মিয়া বলেন, ওই ৯জন ৪ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পণ করেন। পরে পুলিশ তাদের বিরুদ্ধে আদালতে ৭দিন করে রিমান্ড আবেদন করেন।

জানাযায়, ফতুল্লার আকবরনগর এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুর্ধর্ষ সন্ত্রাসী আব্দুর রহিম ও সন্ত্রাসী সামেদ আলী গ্রুপের মধ্যে প্রায় এক যুগ ধরে বিরোধ চলে আসছে। এতে উভয় গ্রুপের বিরুদ্ধে একাধীক মামলাও হয়েছে। এরই ধারাবাহিকতায় ৯ আগস্ট দুই গ্রুপের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র হাতে নিয়ে মুখো মুখি সংঘর্ষের জড়িয়ে পড়ে। এসময় কেরানীগঞ্জ থানার উত্তর আকবরনগর এলাকার জয়নাল আবেদীন (৬০) কপালে টেটাবিদ্ধ হয়। ১০ আগস্ট শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নালের মৃত্যু হয়। এঘটনায় সামেদ আলীকে প্রধান আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ