বন্দরে ইমাম নিয়োগকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে উত্তেজনা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১১ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

বন্দরে ইমাম নিয়োগকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে উত্তেজনা

বন্দরে আরসীম নাজাত জামে মসজিদের ইমাম মাহবুব আলম সিদ্দিকীকে মসজিদে পুনরায় নিয়োগ দেয়াকে কেন্দ্র করে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

ইমামের বিরুদ্ধে তার স্ত্রী মসজিদ কমিটিতে লিখিত ভাবে জানান, তার স্বামী এক ছাত্রীকে তার অনুমতি ছাড়া বিয়ে করেছে। তবে বিয়ের বৈধ কাগজ দেখাতে পারেনি ইমাম মাহবুব আলম।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সম্প্রতি ইমাম মাহবুব আলম কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার বিল্লাল গাজীর মেয়ে তার ছাত্রীকে গোপনে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে। এ ঘটনায় ইমাম সাহেবের স্ত্রী মসজিদ কমিটিতে অভিযোগ দেন। এ অভিযোগে ইমামকে মসজিদ থেকে বিতারিত করা হয়।

তবে সম্প্রতি এই ইমামকে পুনরায় মসজিদে ফিরিয়ে আনার জন্য একটি পক্ষ তোরজোড় চালাচ্ছে। এ নিয়ে এলাকায় চাপা ক্ষোপ বিরাজ করছে।

মসজিদ কমিটির সভাপতি বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেন, ইমাম সাহেবের স্ত্রী মসজিদ কমিটিতে অভিযোগ করেছিল। তবে তার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

মসজিদ কমিটির সাধারণ সম্পদক আব্দুর রহমান ভূইয়া বলেন, ইমাম সাহেবের স্ত্রীর অভিযোগ মিথ্যা। আগামী শুক্রবার ইমাস সাহেব পুনরায় মসজিদে নামাজ পড়াবেন। তিনি স্বীকার করে একটি পক্ষ ইমাম সাহেবকে পুনরায় মসজিদে না আনার পক্ষে রয়েছে। শুক্রবার আলোচনার মাধ্যমে তা সমাধান করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও