৮ আশ্বিন ১৪২৫, সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮ , ১০:৩৯ পূর্বাহ্ণ

বন্দরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৪৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


বন্দরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দরে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭’শ ৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়। গত বুধবার রাতে বন্দরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সোনাকান্দা বেপারীপাড়া এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে বিপ্লব (৩৮), একরামপুর এলাকার মৃত ইছব মিয়ার ছেলে আবির হোসেন পারভেজ (৩০) ও নারায়ণগঞ্জ মিশনপাড়া এলাকার নাজির হোসেন মিয়ার ছেলে এম এইচ ফাহাদ (৩২)।

জানা গেছে, বন্দর থানার উপ পরিদর্শক সাখাওয়াত হোসেনসহ সঙ্গীয় ফোর্স বুধবার রাতে বন্দর থানার ফরাজিকান্দা কবরস্থান রোড এলাকায় অভিযান চালিয়ে ৩৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সোনাকান্দা বেপারীপাড়া এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী বিপ্লবকে (৩৮) গ্রেপ্তার করে।

একই রাতে পুলিশের একই টিম বন্দর থানার নবীগঞ্জ বাস স্ট্যান্ডস্থ মাজহারুল ইসলাম মাজু মিয়ার বিল্ডিং এর ৩য় তলার ভাড়াটিয়াদের একটি ফ্লাটে তল্লাশী চালিয়ে ৭টি জিপারের মধ্যে ৭’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একরামপুর এলাকার মৃত ইছব মিয়ার ছেলে আবির হোসেন পারভেজ (৩০) ও নারায়ণগঞ্জ মিশনপাড়া এলাকার নাজির হোসেন মিয়ার ছেলে এম এইচ ফাহাদকে (৩২) গ্রেপ্তার করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ