৬ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ১০:০৬ পূর্বাহ্ণ

রূপগঞ্জে গণসংযোগ করলেন গোলাম দস্তগীর গাজী


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


রূপগঞ্জে গণসংযোগ করলেন গোলাম দস্তগীর গাজী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ৬ নম্বর ওয়ার্ড জাঙ্গির বাজার এলাকায় গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার (১৩ সেপ্টম্বর) বিকেলে জাঙ্গির বাজার পশ্চিম পাড়া জামে মসজিদে আসরের নামাজ শেষে তিনি গণসংযোগ শুরু করেন। এসময় স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময় করে তাদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন ।

গোলাম দস্তগীর গাজীর গণসংযোগে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সালাহউদ্দিন, জুয়েল মাস্টার,৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জজ দেওয়ান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি খালেদ হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মোতাহের হোসেন নাদিম , রূপগঞ্জ থানা প্রজন্ম লীগের সভাপতি জয়নাল আবেদীন দীপ্তিসহ অন্যরা।

গণসংযোগে নাদীম ভূইয়া বলেন, ‘গোলাম দস্তগীর গাজী এলাকার কাণ্ডারী। রূপগঞ্জের সংসদ সদস্য হিসেবে আসার পর এলাকায় গ্যাস-বিদ্যুৎ-পানির সমস্যা দূর হয়েছে। এলাকার রাস্তাঘাট ও চিকিৎসা ক্ষেত্রে উন্নতি হয়েছে। তিনি আজ এলাকায় ভোটারদের কাছে আসায় আমরা খুব খুশি।’ এ সময় তিনি গোলাম দস্তগীর গাজীর জন্য সবার কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

জয়নাল আবেদীন দীপ্তি বলেন, গোলাম দস্তগীর গাজী সাধারণ মানুষের নেতা। তার কাছে মানুষে-মানুষে কোনো পার্থক্য নেই। তিনি এলাকার জন্য অনেক কাজ করেছেন। গণমানুষের সমস্যা সমাধানে তিনি সবসময় সচেষ্ট। রূপগঞ্জের উন্নয়নে আগামীতেও আমরা তাকেই সংসদ সদস্য হিসেবে দেখতে চাই।

পরে স্থানীয় ঘাবকোন মসজিদে মাগরিবের নামাজ শেষে গণসংযোগ শেষ করেন গোলাম দস্তগীর গাজী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ