১০ আশ্বিন ১৪২৫, বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮ , ৭:৪৪ পূর্বাহ্ণ

বন্দরে মানসিক প্রতিবন্ধী যুবতী উদ্ধার


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


বন্দরে মানসিক প্রতিবন্ধী যুবতী উদ্ধার

এক মানসিক প্রতিবন্ধী যুবতীকে উদ্ধার করে পুলিশের মাধ্যমে তার পরিবারের কাছে তুলে দিয়েছে বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদসহ তার বন্ধু মহল।

১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় বন্দর থানার সাবদী বাজার এলাকা থেকে নিখোঁজ মানসিক প্রতিবন্ধী মেয়েটিকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মেয়েটির নাম হলো জোনাকি আক্তার ঝিনুক (১৮)। তার গ্রামের বাড়ি হলো নরসিংদী জেলার মনহরদী থানার মির্জাপুর খালপাড় এলাকার দুলাল মিয়ার মেয়ে। সে বর্তমানে ঢাকা তেজকুনিপাড়া হাজী সাহেবের বাড়িতে বসবাস করে মানসিক চিকিৎসারত অবস্থায় রয়েছে।

জানা গেছে, মানসিক প্রতিবন্ধী যুবতী মেয়ে জোনাকি আক্তার ঝিনুক গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় বাড়ির সবার অজান্তে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে সে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় এসে উঠে। মেয়েটির নাম ও তার পরিচয় জানতে পেয়ে ছাত্রলীগ নেতা খান মাসুদ ও তার বন্ধু মহল বিষয়টি বন্দর থানা অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডলকে অবগত করে। নিখোঁজের আত্মীয় স্বজনরা খবর পেয়ে ১৪ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে বন্দর থানায় এসে মানসিক প্রতিবন্ধী জোনাকিকে নিয়ে যায়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ