৮ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ২২ নভেম্বর ২০১৮ , ৫:৩২ অপরাহ্ণ

rabbhaban

পরকিয়া প্রেমে বাধা দেয়ায় বন্দরে গৃহবধূকে নির্যাতন


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


পরকিয়া প্রেমে বাধা দেয়ায় বন্দরে গৃহবধূকে নির্যাতন

পরকিয়া প্রেমে বাধা দেয়ার জের ধরে এক সন্তানের জননী শাহিনুর আক্তারকে (২০) বেদম পিটিয়ে বাড়ি থেকে বিতারিত করার অভিযোগ উঠেছে পাষন্ড স্বামী রাসেলসহ তার পিতা মাতার বিরুদ্ধে।

১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ৮টায় বন্দর উপজেলার মালিবাগস্থ দৌলতপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসীর সহতায় আহত গৃহবধূকে উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

গৃহবধূ প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে ঘটনার দিন দুপুরে স্বামী রাসেল, শ্বশুর গোলাপ হোসেন ও শাশুড়ি সেলিনা বেগমকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, গত ৩ বছর পূর্বে বন্দর উপজেলার পিচকামতাল এলাকার নূর ইসলাম মিয়ার মেয়ে শাহিনূর বেগমের সাথে একই উপজেলার মালিবাগস্থ দৌলতপুর এলাকার গোলাপ হোসেসন মিয়ার ছেলে রাসেলের সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ১টি কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকে লম্পট রাসেল পর নারীতে আসক্ত হয়ে পরে। এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে বহুবার কথা কাটাকাটি সহ ঝগড়া বিবাদ লেগে থাকে। এর ধারাবাহিকতায় ১৪ সেপ্টেম্বর শুক্রবার সকালে এ ঘটনার জের ধরে লম্পট রাসেল ও তার পিতা গোলাপ হোসেন ও মা সেলিনা বেগম ক্ষিপ্ত হয়ে ১ সন্তানের জননী শাহিনুরকে বেদম পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

শাহিনুর আক্তার বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ