বন্দরে চরমোনাই পীরের দলের এমপি মনোনয়ন প্রত্যাশী আহবান

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার



বন্দরে চরমোনাই পীরের দলের এমপি মনোনয়ন প্রত্যাশী আহবান

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ইসলামী আন্দোলন মহানগর শাখার উপদেষ্টা আবুল কালাম মুন্সী বলেন, বাংলাদেশ ইসলামী আন্দোলন তাকওয়া ভিত্তিক সমাজ ব্যবস্থা দিন রাত কাজ করে যাচ্ছে। মহাগ্রন্থ আল-কুরআন আমাদেরকে তাকওয়া ভিত্তিক সমাজ গঠনের নির্দেশ দেয়। আমরা সেই লক্ষ্যেই এগিয়ে চলছি।

এজন্য তিনি সকলকে ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে একতাবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানান।

শুক্রবার ১৪ সেপ্টেম্বর বাদ জুম্মা নাসিক ২২নং ওয়ার্ডস্থ নুরবাগ আল করিম মাদ্রাসার হলরুমে ইসলামী আন্দোলন বাংলাদেশ বন্দর থানা শাখার নতুন কমিটি গঠন ও প্রার্থী পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সব মার্কার দেখা শেষ হাত পাখা মার্কার বাংলাদেশ, নেতা নয় নীতি চাই পীর সাহেব চরমোনাই - শ্লোগানকে পুঁজি করে আমরা কাজ করে যাচ্ছি। জাতি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ইসলামের ভিত্তিতে দেশের আমূল পরিবর্তন ঘটাতে হবে। কায়েম করতে হবে দুর্নীতি ও দুঃশাসন মুক্ত সুখী সমৃদ্ধশীল রাষ্ট্র। ভোটের অধিকার ও আল্লাহর হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে হাতপাখা প্রতীকী প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান।

বাংলাদেশ ইসলামী আন্দোলন বন্দর থানা শাখা পশ্চিমের সভাপতি মুহাম্মদ নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়নগঞ্জ মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মুফতি মাসুম বিল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক সুলতান মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা দ্বীনি সংগঠনের সভাপতি মোঃ আলী হোসেন কাজল, নারায়ণগঞ্জ জেলা ইসলামী আন্দোলনের সাধারণ সম্পাদক  মাওলানা শাহ আলম কাজপুরী, মহানগর উপদেষ্টা মাওলানা দ্বীন ইসলাম।

বন্দর থানা ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক আবুল হাশেমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর ইসলামী যুব আন্দোলনের সভাপতি গিয়াসউদ্দিন মোহাম্মদ খালিদ, মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মোহাম্মদ হাসান আলী,মহানগর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি এমদাদ হোসেন, সহ-সভাপতি মীর মোসাদ্দেক আহমেদ,মাওলানা মোহাম্মদ জাহির,আঃ মতিন,মোঃ মহিউদ্দিন, কাজী আব্দুল মতিন, মাওলানা শাহজালাল, ঈমাম হোসেন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও