ফতুল্লায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় হামলার অভিযোগ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

ফতুল্লায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় হামলার অভিযোগ

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক দ্রব্য সেবন ও বিক্রির কাজে বাধা দেয়ার ঘটনায় মোহাম্মদ আলী (৬২) নামে ব্যক্তিকে বেদম পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এর পাশাপাশি নগদ অর্থ ছিনিয়ে নেয়া সহ জীবন নাশের হুমকি দেয়া হয়েছে।

১২ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত রমজান (৫৫) ফকির চান বেপারীর ছেলে। তিনি ফতুল্লার নবীনগর এলাকায় বসবাস করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ‘বিবাদী রমজান দীর্ঘদিন ধরে ফতুল্লায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় সহ সেবন করে আসছিল। আর সে কারণে রমজান প্রায় সময় মোহাম্মদ আলীর বাড়ির আশেপাশে মাদক দ্রব্য বিক্রি ও সেবন করতো। এতে করে এক পর্যায়ে মোহাম্মদ আলী তাতে বাধা নিষেধ করলে রমজান ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণ নাশের হুমকি দেয়। এরপর গত ১২ সেপ্টেম্বর সকাল ১১ টায় উত্তর নবীনগর ব্রীজ এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে মোহাম্মদ আলীর উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় এলোপাথারী আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। হামলার এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ি। এমতাবস্থায় আমার কাছে থাকা নগদ সাড়ে ৬ হাজার টাকা হামলাকারীরা ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা আমাকে ফের আমার সহ আমার পরিবারের সদস্যদের জীবন নাশের হুমকি প্রদান করে চলে যায়।’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও