বন্দর নাগরিক কমিটির ২১ সদস্যের কমিটি

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৪১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার



বন্দর নাগরিক কমিটির ২১ সদস্যের কমিটি

বন্দরে নাগিরিক কমিটি (বিএনসি)’র ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর সোমবার বিকেলে বন্দর নাগরিক কমিটির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের পূর্বের কমিটি বিলুপ্ত করে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সাবেক কার্যকরী কমিটি, সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে ডাঃ আব্দুস সাত্তার সভাপতি, কবি এরশাদুল কবির সোহেল স¤পাদক এবং সেলিনা মাহমুদ মাসুমাকে সাংগঠনিক স¤পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২০১৮-২০১৯ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। আবু সাঈদ চুন্নু মাস্টারকে প্রধান উপদেষ্টা, মোঃ জবরুল ইসলাম ও মোঃ শহীদুল্লাহ মাস্টারকে উপদেষ্টা করা হয়।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হন রফিকুর রহমান কাজল, সহ-সভাপতি আনোয়ার ফকির, কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদ, সাংবাদিক আতাউর রহমান, সাংবাদিক মোঃ নাসির উদ্দিন। যুগ্ম সাধারণ স¤পাদক আব্দুল লতিফ রানা, শিক্ষা ও আইন বিষয়ক স¤পাদক অ্যাড. জাকির উদ্দিন সেলিম, কোষাধ্যক্ষ নাসির উদ্দিন মাহমুদ সাহেদ, ধর্ম বিষয়ক স¤পাদক, ক্বারী হাফেজ মোঃ আবু জাফর, মহিলা বিষয়ক স¤পাদক মোসাম্মৎ আলেয়া বেগম, প্রচার স¤পাদক মোঃ সালাহউদ্দিন। কার্যকরী সদস্য হলেন মোঃ বাহাউদ্দিন শাহ, ক্বারী মোঃ নোমান আল কাদরী, মোঃ তৌহীদ মিয়া, মোঃ সাজু ও ইদু মিয়া।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও