৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৯:৪৪ অপরাহ্ণ

UMo

রূপগঞ্জে চলন্ত গাড়ির নীচে ফেলে স্ত্রীকে হত্যা


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার


ছবি প্রতিকী

ছবি প্রতিকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলন্ত প্রাইভেটকারের নীচে পাষন্ড স্বামী তার স্ত্রী শিল্পী আক্তার(১৯) কে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে হত্যা করেছেন দাবি করেছেন নিহত গৃহবধুর পরিবার।

১৭ সেপ্টেম্বর সোমবার রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার রূপসী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের মা হাসিনা আক্তার জানান, তিনি জেলার সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বরাব গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী। গত একবছর পূর্বে সামাজিক যোগাযোগের মাধ্যেমে তার মেয়ে ও স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী শিল্পী আক্তার (১৯) এর সাথে পরিচয় হয় একই উপজেলা ও ইউনিয়নের বরগাও গ্রামের বাবুল মিয়ার ছেলে শাহ আলমের সাথে। এক পর্যায়ে গত ৬ মাস পূর্বে শিল্পীর সাথে শাহআলম কোর্টের মাধ্যেমে বিয়ে করে। পরে তারাব পৌরসভার রূপসী কবরস্থানের পাশে একটি ভাড়া বাড়িতে নিয়ে তাকে উঠায়। বিয়ের পর শিল্পী জানতে পারে শাহআলম বিবাহিত এক ৪ সন্তানের জনক। বিয়ের সময় শিল্পীর পরিবারের কাছ থেকে ৭০ হাজার টাকা নিলেও পরবর্তিতে আরো একলাখ টাকা দাবি করে সে। বিয়ের সংসার টিকিয়ে রাখার জন্য মা হাসিনা ৯০ হাজার টাকা এনজিও থেকে কিস্তি তুলে তাকে দেয়। গত ১ মাস পূর্ব থেকে ফের শাহআলম আরো একলাখ টাকা যৌতুকের জন্য শারিরিক ও মানসিক অত্যাচার শুরু করে।

১৭ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার দিকে শাহআলম শিল্পীকে বাড়ি নিয়ে যাবার জন্য তার মা হাসিনাকে ফোন করে ডেকে আনে। সেসময় ব্যাপক বাকবিতন্ডার পর মেয়েকে বাড়ি নিয়ে যাবার পথে রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রূপসী স্বর্ণামহল সিনেমার সামনে ক্ষিপ্ত স্বামী শাহআলম স্ত্রী শিল্পীকে ধাক্কা মেরে একটি চলন্ত প্রাইভেটকারের নীচে ফেলে দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে রাজধানীর পঙ্গু ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া একটার দিকে মারা যায় শিল্পী।

রূপগঞ্জ থানায় উপ-পরিদর্শক নুরুজ্জামান জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ঘটনায় নিহতের মায়ের অভিযোগের প্রেক্ষিতে রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আশা করি শীঘ্রই ঘাতক শাহআলম পুলিশের হাতে আটক হবে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ