শামীম ওসমানের মত এমপি বার বার দরকার : নাজিম উদ্দিন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার



শামীম ওসমানের মত এমপি বার বার দরকার : নাজিম উদ্দিন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলছেন। তারই প্রমাণ দেশের প্রত্যেক নাগরিকদের হাতে স্মার্ট কার্ড পৌছে দেয়া। এইজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকেও ধন্যবাদ জ্ঞাপন করছি। তার কারণে নারায়ণগঞ্জ-৪ সংসদীয় এলাকার প্রত্যেক জায়গায় প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোঁয়া লেগেছে।

২১ সেপ্টেম্বর শুক্রবার সকালে ফতুল্লার ভূইগড় এলাকায় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এদিন সদর উপজেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকাবাসীর মধ্যে সকাল ৯টা থেকে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত এই স্মার্ট কার্ড বিতরণ করা হয়। স্মার্ট কার্ড নিতে এসে এলাকাবাসীর যেন কোন ভোগান্তি পোহাতে না হয় সে জন্য নাজিম উদ্দিন আহমেদ সামিয়ানার ব্যাবস্থা করে দেন। এর আগে তিনি প্রত্যেক ওয়ার্ডের সদস্যদেরকে নিজ নিজ এলাকায় মাইকিং করার নির্দেশ দেন। যাতে করে কেউ যেন স্মার্ট কার্ড নিতে বাকী না থাকে।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান তার সংসদীয় এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার মত এমপি আমাদের বার বার দরকার। তিনি এমপি থাকলে এলাকাবাসীর উন্নয়ন হবে। আমরা তাকে আগামীতেও এমপি হিসেবে দেখতে চাই।

স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাব্বির আলম সেন্টু, নর্বাচন অফিসার মো: সাইবুর, হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিশির কুমার বালা, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য কাজী পিয়ার আলী, কতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক চান, সংরক্ষিত মহিলা সদস্য রাশিদা বেগম, ১নং ওয়ার্ড সদস্য আমিন হোসেন সাগর, ২নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম, ৩নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম ও কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মাসুমগাজীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, আগামী ১৬ অক্টোবর পর্যন্ত কুতুবপুর ইউনিয়নের ৬টি ওয়ার্ডের নারী-পুরুষের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর