সোনারগাঁয়ে গণসংযোগে সাবেক ছাত্র নেতা মাসুদ দুলাল

সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার



সোনারগাঁয়ে গণসংযোগে সাবেক ছাত্র নেতা মাসুদ দুলাল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নৌকার ভোট চেয়ে অবিরাম ভাবে নির্বাচনী মাঠে গণসংযোগ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা এএইচ এম মাসুদ দুলাল।

তিনি ২৪ অক্টোবর সোমবার দিনভর সোনারগাঁ পৌরসভার তাজপুর, টিপুরদী, ছোটশীলমান্দি, মল্লিকপাড়া সহ বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেছেন। তার এ অবিরাম গনসংযোগে সোনারগাঁ আওয়ামীলীগে রাজনীতিতে এক নতুন মেরুকরন তৈরী হয়েছে। উপজেলার সর্বত্র চলছে আলোচনা ও গুঞ্জন। আগামীতে কে পাচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন।

সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এএইচ এম মাসুদ দুলাল জানান, আমি উপজেলার যেখানে যাচ্ছি সব জায়গায় ব্যাপক সারা পাচ্ছি। আমি দলের মনোনয়ন প্রত্যাশী। দলের সবুজ সংকেত পেয়েই আমি নির্বাচনী মাঠে দলের পক্ষে কাজ করছি। একুশে গ্রেনেড হামলার সময় আমি আহত হয়েছি। আমাকে এবার দল মূল্যায়ন করে এবারের নির্বাচনে দল থেকে মনোনয়ন দেওয়া হবে আশা করি। তরুণেরা তার পক্ষেই কাজ করছেন। তবে শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিবেন তার সিদ্ধান্তই তিনি মেনে নিবেন।

নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারন সম্পাদক আবুল ফয়েজ শিপন বলেন, নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে এবার সবচেয়ে পরিচ্ছন্ন রাজনীতিবীদ ও ত্যাগী ছাত্র নেতা এএইচ এম মাসুদ দুলাল। আশা করি দল তাকে মূল্যায়ন করে মনোনয়ন দিবেন আশা করি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও