৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৮:০১ পূর্বাহ্ণ

UMo

আওয়ামী লীগ সরকারের প্রশংসা বিএনপির নেতা মুকুলের কণ্ঠে


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮ সোমবার


আওয়ামী লীগ সরকারের প্রশংসা বিএনপির নেতা মুকুলের কণ্ঠে

বন্দর উপজেলা পরিষদ কর্তৃক বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা কার্ড বিতরণ করা হয়েছে। ২৪সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় বন্দর উপজেলার বিআরডিবি হলরুমে এ কার্ড বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ কর্তৃক বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা কার্ড বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারীপ সভাপতিত্বে প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা কার্ড বিতরণ কালে বিশেষ অতিথি হেসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু জাহের।

উপজেলা সমাজ সেবা কার্যালয়ে আয়োজনে প্রতিবন্ধী ও বিধবা কার্ড বিতরণকালে আরো উপস্থিত ছিলেন সমাজ সেবা কর্মকর্তা এস এম মোক্তার হোসেন, ইউনিয়ন সমাজ কর্মী সারোয়ার সুলতানা বেগম, মোঃ আব্দুল মতিন, মোঃ মনির হোসেন ও সালেহা খাতুন প্রমুখ।

কার্ড বিতরণকালে চেয়ারম্যান মুকুল বলেন, দেশ একন এগিয়ে যাচ্ছে। আপনাদের সুবিধার্থে সরকার সারা দেশে অসহায় বিধবা, বয়স্ক নারী পুরুষদের মাঝে এমনকি প্রতিবন্ধীদের ভাতা প্রদান করছে। এ ভাতা আপনাদের আমানত। আপনারা এই ভাতার টাকাটি সঠিক ভাবে কাজে লাগাবেন। আমার নিজ উদ্যোগে আপনাদের জন্য কৃষি ব্যাংকে বিনা মূল্যে ব্যাংক একাউন্ট করে দিয়েছি।
 

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ