ফতুল্লা সোনারগাঁও বন্দর সিদ্ধিরগঞ্জে গ্রেফতার ১৩, মামলা ৪ জিডি ১

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৫ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার



ফতুল্লা সোনারগাঁও বন্দর সিদ্ধিরগঞ্জে গ্রেফতার ১৩, মামলা ৪ জিডি ১

একুশে আগস্ট গ্রেনেড হামলার রায়ের পরে ১০ অক্টোবর বুধবার নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে বিভিন্ন স্থান থেকে ১৪টি ককটেলসহ ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর মধ্যে নাশকতার অভিযোগে ফতুল্লা মডেল থানায় ৪জন, সিদ্ধিরগঞ্জে ৩ জন, বন্দরে ৩ জন ও সোনারগাঁয়ে ৩ জন। এর মধ্যে চারটি মামলা হয়েছে। এছাড়া সদর থানায় হাতবোমা বিস্ফোরণের ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি জিডি হয়েছে নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফার”ক হোসেন।

গ্রেফতারকৃতদের মধ্যে আছেন বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সাবেক সভাপতি হাবিবুর রহমান দুলাল, আনিছুর রহমান, মহানগর ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, ফতুল্লার ছাত্রদল নেতা রাসেল (২৩), বিএনপি নেতা আনোয়ার হোসেন (৫৫), হাবিব শেখ (৪০), যুবদল নেতা জয়নাল আবেদীন (৪৫), মোগড়াপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি রবিন, পিরোজপুর ইউনিয়ন যুবদল নেতা নূরন্নবী মাস্টার, কাঁচপুর ইউনিয়ন তাতীদের সভাপতি ইসমাইল প্রমুখ।

পুলিশ জানায়, দুপুর ১টায় লিংক রোডের ফতুল্লা ভূইগড় এলাকায় একটি সিএনজি ও একটি ব্যাটারী চালিত ইজিবাইক ভাংচুর করাকালে পুলিশ ধাওয়া করলে বিক্ষাভকারীরা বোমা বিস্ফোরন ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় ৪ জন নেতাকর্মীকে ৭টি ককটেলসহ গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে ২০টি বাশের লাঠি ও ১০টি রড উদ্ধার করা হয়। দুপুরে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল বের করলে আওয়ামীলীগের নেতাকর্মীরা পুলিশের সহায়তায় হামলা করে ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেনকে পিটিয়ে পুলিশে দিয়েছে বলে অভিযোগ করেছেন মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ।

দুপুরে সোনারগাঁয়ের বিভিন্নস্থানে ককটেলসহ মিছিলের প্রস্তুতিকালে ৭টি ককটেলসহ তিন বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন মোগড়াপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি রবিন ২টি ককটেলসহ, পিরোজপুর ইউনিয়ন যুবদল নেতা নূরন্নবী মাস্টার ২টি ও কাঁচপুর ইউনিয়ন তাতীদের সভাপতি ইসমাইল ৩ট ককটেলসহ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও