৪ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১১:৩০ অপরাহ্ণ

rabbhaban

রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:১০ পিএম, ২১ অক্টোবর ২০১৮ রবিবার


রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে অজ্ঞাত এক যুবকের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর মুখের একপাশে থেতলে দেয়া হয়েছে। পুলিশের ধারনা ডাকাতদের ডাকাতি করা মালামাল ভাগাভাগি করতে গিয়ে প্রতিপক্ষ তাকে হত্যা করে সড়কের পাশে ফেলে রেখে যায়। রোববার ২১ অক্টোবর ভোরে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কুশাব জামে মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সকালে এশিয়ান হাইওয়ে সড়কে কুশাব জামে মসজিদের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়। পুলিশের ধারনা রাতের যেকোন সময় ডাকাতি করা মালামালের ভাগাভাগি নিয়ে একপক্ষ ওই যুবককে হত্যা করে গাড়ী থেকে সড়কের পাশে ফেলে রেখে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে কুশাব জামে মসজিদের ঈমাম মাওলানা আব্দুল মতিন জানান, ফজরের নামাযের আগেই সড়কে পুলিশের একাধিক গাড়ি ঘটনাস্থলে অবস্থান নেয়। নামাজ শেষের পরপর কিছু পোশাকধারী পুলিশ সড়কটি বন্ধ করে দিয়ে মুসুল্লিদের চলাচলে বাধা দেয়। এর কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে লাশটি পরে থাকতে দেখেন তারা। সকাল ৮ টার দিকে অপর একদল পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ