২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪২ অপরাহ্ণ

UMo

গৃহবধূকে পালাক্রমে ধর্ষণে এক ধর্ষক গ্রেফতার


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:১৬ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার


গৃহবধূকে পালাক্রমে ধর্ষণে এক ধর্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর এলাকায় উপজেলায় এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার সকালে ধর্ষণের ঘটনার পর ২২ অক্টোবর সোমবার দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে ৩ ধর্ষক পালিয়ে যায়।

সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহারে ওই গৃহবধূ উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার জেরিন টাওয়ারের ৩য় তলায় একটি ফ্লাটবাসা ভাড়া নিয়ে স্বামীসহ বসবাস করেন। গত শুক্রবার তার স্বামী গ্রামের বাড়ি বেড়াতে যান। ওইদিনই তার দেবর ও জা তার বাড়িতে বেড়াতে আসেন। রোববার সকাল ৮টার দিকে কাঁচপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন, হেলাল, রবিন ও দেলেয়ার জোরপূর্বক তাদের ঘরের প্রবেশ করে। এসময় তার দেবরকে মারধর করে জা সহ একটি কক্ষে আটক করে রাখে। এক পর্যায়ে ওই গৃহবধূর গায়ের ওড়না দিয়ে মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা তার দেবরের কাছে থাকা নগদ টাকা ও ঘরে থাকা প্রায় ১০ হাজার নগদ টাকা নিয়ে যায়। এসময় ওই গৃহবধু তার জ’কে পতিতা আখ্যা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশে দেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসল রহস্য বেরিয়ে আসলে হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করে। এ ঘটনায় সোমবার দুপুরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) তানভির আহম্মেদ জানান, রোববার সকালে ৪ ধর্ষণকারী গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষণকারীরা ওই গৃহবধূ তার জ’কে পতিতা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে কৌশলে ৩ ধর্ষক পালিয়ে যায়। কথাবর্তার এক পর্যায়ে আসল রহস্য বেরিয়ে আসলে হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়। পরে আটক ধর্ষক হেলালকে জিজ্ঞাসায় হেলাল ধর্ষণের কথা স্বীকার করে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া জানান, গৃহবধু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ