বন্দরে হরিপুর বিদ্যুৎ কেন্দ্রে ২ শ্রমিক নিহতে অপমৃত্যু মামলা

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৫ পিএম, ২৩ অক্টোবর ২০১৮ মঙ্গলবার

বন্দরে হরিপুর বিদ্যুৎ কেন্দ্রে ২ শ্রমিক নিহতে অপমৃত্যু মামলা

বন্দরে হরিপুর ২১০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে নির্মান কাজ করার সময় ছাদ থেকে পড়ে গিয়ে নিহত ২ নির্মাণ শ্রমিক ও আহত আরো ২ শ্রমিকের নাম পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলো দিনাজপুর জেলার বোঁচাগঞ্জ থানার আটগাও এলাকার মৃত কফিল উদ্দিন মিয়ার ছেলে ওয়াহিদ আলী (৫০) ও ডেমরা সারুলিয়া ডগাইর এলাকার আব্দুল সাত্তার মিয়ার ছেলে আবুল কালাম (৪০)।

আহতরা হলো ঢাকা আদাবর থানার বাইতুল আমান সোসাইটি রোড নং-১৭/সি এলাকার মৃত সাত্তার মিয়ার ছেলে শরীফুল ইসলাম ও পটুয়াখালী জেলার বাউফল থানার পাকদল এলাকার মিজানুর রহমান মিয়ার ছেলে করিম মিয়া।

নিহত নির্মাণ শ্রমিকের ভাই মোঃ শহীদ মিয়া বাদী হয়ে মঙ্গলবার দুপুরে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

জানা গেছে, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার আটগাঁও এলাকার মৃত কফিল উদ্দিন মিয়ার ছেলে ওয়াহিদ আলী ফতুল্লা থানার হাজীগঞ্জ এলাকায় মেসার্স দেওয়ান এন্ট্রার প্রাইজের তত্ত্বাবধানে বন্দরে হরিপুর ২১০ মেগাওয়াট সিসিপিপি বিদ্যুৎ কেন্দ্রের গ্যাস টারবাইন ইন্সপেকশন প্লাস এবং স্টিম টারবাইনের ওভার হোলিং কাজ করে আসছে।

গত ২১ অক্টোবর দুপুর ১২টায় হরিপুরস্থ স্টিম টারবাইনের এনক্লোজোরের ছাদ অপসারনের সময় ছাদ ভেঙ্গে ওয়াহিদ আলী ও ডেমরা সারুলিয়া ডগাইর এলাকার আব্দুল সাত্তার মিয়ার ছেলে আবুল কালাম, ঢাকা আদাবর থানা বাইতুল আমান সোসাইটি রোড নং-১৭/সি এলাকার মৃত সাত্তার মিয়ার ছেলে শরীফুল ইসলাম ও পটুয়াখালী জেলার বাউফল থানার পাকদল এলাকার মিজানুর রহমান মিয়ার ছেলে করিম ছাদ থেকে পরে গিয়ে গুরুতর আহত হয়। পরে বিদ্যুৎ কর্তৃপক্ষ আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ২ শ্রমিকের মৃত্যু হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও