বন্দরে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৫

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫১ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



বন্দরে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৫

বন্দর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

১২ নভেম্বর সোমবার বিকেলে ও রাতে বন্দর উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আইন প্রয়োগকারী সংস্থা গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১’শ ১৮ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২১ পুড়িয়া হেরোইন উদ্ধার করে।

জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক সালাউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স গত সোমবার বিকেলে বন্দর থানার কবরস্থান রোড এলাকায় অভিযান চালিয়ে ২৮ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২১ পুড়িয়া হেরোইনসহ বন্দর খানবাড়ী এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে সজিব (২২) ও বন্দর চিতাশাল এলাকার নাজির প্রধানের ছেলে গাউরা রাকিবকে (২৫) গ্রেপ্তার করে।

এদিকে সোমবার রাতে বন্দর থানা পুলিশ নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একরামপুর পৌরসভা এলাকার মজিবর রহমানের ছেলে রায়হানকে (২০) গ্রেপ্তার করে।

অপরদিকে বন্দর থানার উপ-পরিদর্শক ছাইয়েদুলসহ সঙ্গীয় র্ফোস একই রাতে বাগদোবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে ১৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ লাউসার এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে জাকির হোসেনকে (৩৫) গ্রেপ্তার করে।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি উপ-পরিদর্শক মমনিরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স একই রাতে মদনপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চাঁদপুর জেলার মতলব থানার কলাকান্দা এলাকার হোসেন মিয়ার ছেলে মোফাজ্জল হোসেনকে (৩০) গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার দুপুরে মাদক মামলায় আদালতে পাঠিয়েছে সংশ্লিষ্ট পুলিশ।

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। গত সোমবার রাতে বন্দর থানার মদনগঞ্জ লক্ষারচর ও কাইকারটেক এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মদনগঞ্জ ১৩৭ নং এলসি রোড এলাকার মশিউর রহমানের ছেলে চিহিৃত মাদক স¤্রাট কবির হোসেন (৪৫) ও কাইকারটেক এলাকার আলী আকবর মিয়ার ছেলে আল-আমিন (৩০)। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও