২৫নং ওয়ার্ডে তীব্র পানি সংকট

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৮ বুধবার



২৫নং ওয়ার্ডে তীব্র পানি সংকট

 বন্দরের দাঁসেরগাও ও চৌরাপাড়া ওয়াসার পাম্প হাউসের পানির চাপ কমে যাওয়ার কারণে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৫ নং ওয়ার্ডের অধিকাংশ এলাকায় পানি সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে উক্ত ওয়ার্ডে বিশুদ্ধ পানির তীব্র সংকট দেখা দিয়েছে।

নিয়মিত পানি না থাকায় লক্ষণখোলা, চৌরাপাড়া ও দাসেরগাঁও এলাকায় পানির জন্য হাহাকার অবস্থা বিরাজ করছে এলাকাবাসী মাঝে। এদিকে পানি সংকটের জন্য ওয়াসাকে দায়ী করেছেন এলাকাবাসী।

ওয়াসার দাসেরগাওঁ পাম্পের অপারেটর সাইদুর রহমান জানান, হঠাৎ করে পাম্পের পানির চাপ কমে যাওয়ার কারণে আমরা গ্রাহকদের চাহিদা অনুযায়ী পানি সরবারাহ করতে পারছি না। এর ফলে ২৫ নং ওয়ার্ডে পানি সরবরাহ কমে যায়।

চৌরাপাড়া এলাকার বাসিন্দা আাক্তার হোসেন জানান, ওয়াসার পানি সরবরাহ কমে যাওয়ার কারনে লক্ষণখোলা, চৌরাপাড়া ও দাসেরগাঁ এলাকায় বিশুদ্ধ পানির তীব্র সংকট দেখা দিয়েছে। পানি জন্য এলাকাবাসীকে এ দিক ও দিক ছুটতে দেখা গেছে। পার্শ্ববর্তী দাঁশেরগাও ও চৌরাপাড়া পাম্প হাউজ সচল থাকার পরও চাহিদা অনুযায়ী এলাকাবাসীকে পানি সরবরাহ করতে পারছেনা। এলাকাবাসী পুকুর বা অন্যকোন উৎস থেকে নোংরা আবর্জনা যুক্ত পানি সংগ্রহ করে পানসহ অন্যান্য কাজে ব্যবহার করছেন।এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় এমপি সেলিম ওসমানের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও