উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহবান চেয়ারম্যান জামানের

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০১ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার



উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহবান চেয়ারম্যান জামানের

উন্নয়নের স্বার্থে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান। তিনি বলেন, এনায়েতনগর ইউনিয়নে বর্তমানে ১৪ কোটি টাকার উন্নয়নের কাজ চলছে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকার কোন কৃপনতা করে না। রাস্তাঘাট, ড্রেন ব্যবস্থাসহ শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। আর অল্পসময়ের মধ্যে এনায়েতনগরের রাস্তাঘাটসহ ড্রেনের ব্যবস্থা করা হবে। নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে তার এক মাত্র অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহের আস্থাভাজন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের। উনি যেভাবে উন্নয়ন মূলক কাজ করে গেছেন বিগত সময়ের কোন এমপি তা করতে পারেনি।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারস্থ অবস্থিত এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী ও সমাপনী পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এনায়েতনগরে অনেক শিক্ষিত সন্তান রয়েছে। কিন্তু শিক্ষিত সন্তান যদি মাকদের সাথে জড়িয়ে গিয়ে নষ্টের পথে চলে গেলে বাবা মা’র স্বপ্ন ভেঙ্গে যাবে। তাই সব বাবা মা’র লক্ষ্য রাখা উচিৎ তার সন্তান কোথায় যায়, কি করেন এবং কাদের সাথে মিশে। আর কারো সাথে খারাপ পথে চলে গেলে এ খেসারত তার বাবা মাকে দিতে হয়। তাই আমরা চাই কারো সন্তান যেন মাদকাসক্ত না হয় এবং তারা যেন খারাপ কাজে লীপ্ত না হয়।

অনুষ্ঠানের প্রধান আলোচক মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন বলেন, সমাজ কিন্তু ধ্বংস হয়ে যাচ্ছে, সমাজ নষ্ট হয়ে যাচ্ছে শুধু নেশার জন্য। সমাজ কারো একার নয়। এ সমাজ কারোর একার নয়, এ সমাজ কোন রাজনৈতিক নেতার নয়, এ সমাজ কোন সাংবাদিকের নয়, এ সমাজ কোন প্রশাসনের নয়। এ সমাজ আপনার, আমার ও সকলের। তাই এ সমাজকে নষ্ট হতে দেয়া যাবে না। সবাইকে লক্ষ্য রাখতে হবে আমাদের কোন সন্তান যেন নেশায় আসক্ত না হয়ে পড়ে। আমাদের সমাজের সন্তান মাদকাকস্ত হাত থেকে রক্ষা করতে হবে।

এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলামের সভাপতিত্বে স্কুলের চেয়ারম্যান আব্দুল্লাহ আল ইমরানের পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ও জাগো নিউজ২৪.কমের জেলা প্রতিনিধি মো: শাহাদাত হোসেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মো: জহিরুল ইসলাম। তিনি স্কুলের সার্বিক দিন নিয়ে তুলে ধরেন। আর এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের ২০১৮ সালের সেরা শিক্ষার্থী হিসাবে সম্মাননা স্মারক গ্রহন করেছে ৫ম শ্রেনীর ছাত্রী মারিয়া ইসলাম অহনা।

এসময় আরো উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমা আক্তার রিতা, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মো: সামসুল হক, স্থানীয় সমাজ সেবক এ কেএম মহিউদ্দিন, মো: জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মাশফিকুর রহমান শিশির, আলোকিত বক্তাবলীর সভাপতি নাজির হোসেন, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ফতুল্লা থানা যুবলীগ নেতা সোহেল মাদবর, যুবলীগ নেতা রাশেদুল ইসলাম সুমন, আলিনুর রহমান রাজু, খলিলুর রহমান টিটু, আরিফুর রহমান, স্কুলের পরিচালক নোমান আহম্মেদ, সাফায়েত হোসেন সৌরভ, স্কুলের শিক্ষিকা নাজমুন ফেন্সি, শাহিনা পারভীন বিউটি, তসমিয়া ইয়াসমিন নদী, নাসরিন আক্তার।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও