ছাত্রলীগের সভাপতি শরীফুলের ভাই আরিফুলের কুলখানি অনুষ্ঠিত

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩১ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার



ছাত্রলীগের সভাপতি শরীফুলের ভাই আরিফুলের কুলখানি অনুষ্ঠিত

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক এর মেজ ভাই মোঃ আরিফুল হকের অকাল মৃত্যুতে ১৬ নভেম্বর শুক্রবার ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে কুলখানি অনুষ্ঠিত হয়েছে। কুলখানি অনুষ্ঠানে তাঁর আত্মীয়-স্বজন ও এলাকার সর্বস্তরের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোঃ আরিফুল হক (৪৪) গত ১৪ নভেম্বর বুধবার সকাল ৮টায় হার্ডস্ট্রোক করে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি..রাজিউন)। মরহুম মোঃ আরিফুল হক (৪৪) মরহুম ফজলুল হকের মেজ ছেলে। তিনি মৃত্যুকালে ১ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক এর মেজ ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। গতকাল সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, কার্যকরী সদস্য এম এ সুমন, সদস্য রাকিব চৌধুরী শিশিরসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও