ফতুল্লায় এসপির নেতৃত্বে মাদক বিরোধী র‌্যালী, হেরোইন ও ইয়াবাসহ আটক

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৩ পিএম, ১৯ নভেম্বর ২০১৮ সোমবার



ফতুল্লায় এসপির নেতৃত্বে মাদক বিরোধী র‌্যালী, হেরোইন ও ইয়াবাসহ আটক

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে দ্বিতীয় দিনের মতো মাদক বিরোধী র‌্যালী ও অভিযান পরিচালিত হয়েছে। সোমবার ১৯ নভেম্বর সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত এ সদর উপজেলার ফতুল্লা রেলস্টেশন, ব্যাংক কলোনী এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় ৩৫০ গ্রাম হেরোইন ও এক হাজার বিশ পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, বাবুল, দেলোয়ার, শুভ, আলামিন, ডাকাত শহীদ ও তরুণ। তাদের কাছ থেকে ৩৫০ গ্রাম হেরোইন ও এক হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সকালে ফতুল্লা শিয়ারচর নূর মসজিদ এলাকায় মাদক বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, মাদক ব্যবসায়ীদের রক্ষা নাই। মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। পুলিশের একার পক্ষে মাদক প্রতিরোধ কোন ভাবেই সম্ভব নয়। পুলিশ সুপার আরো বলেন, আমাদের দেশ এখন উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। এই উন্নয়নকে ব্যাহত করতে আর্ন্তজাতিক ভাবে চক্রান্ত শুরু হয়েছে। তারা দেশে তরুন সমাজকে মাদকের মাধ্যমে ধংস করতে দেশে মাদক ছড়িয়ে দিয়ে দেশের উন্নয়নের ধারাকে থামিয়ে দিতে চায়। তিনি বলেন, বাংলাদেশে ইয়াবা, ফেনসিডিল কিংবা হেরোইন তৈরী হয় না। এসব হচ্ছে আমাদের পাশ^াবর্তী দেশসহ পৃথিবির বিভিন্ন দেশে। আর ওইসব দেশ থেকেই আমাদের দেশে মাদক প্রবেশ করছে। পুলিশ সুপার বলেন, আপনার ছেলে মেয়ে ভালো বিশ^বিদ্যালয়ে পড়াবেন আর আপনার প্রতিবেশীর সন্তানেরা মাদকাসক্ত হয়ে ধংস হবে, তা আপনি দেখবেন তা হবে না। আপনার সন্তানের পাশাপাশি প্রতিবেশীর সন্তানকেও মাদকবের ভয়াল ধাবা থেকে রক্ষা করতে হবে।

এসময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী হাসান সিদ্দিকী ইমরান, ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ জালাল, পুলিশ পরিদর্শক (এইসিপি) গোলাম মোস্তফা, থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও