সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ীর হামলায় আহত ২

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৮ পিএম, ২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ীর হামলায় আহত ২

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ীর হামলায় একই পরিবারের দু‘সহোদর আহত হয়েছে।

২০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মাদক ব্যাবসায় বাধাঁ দিলে তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে মাদক ব্যবসায়ী ও তার সহযোগীরা। আহতরা সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদী মধ্যপাড়া গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে তালিকাভূক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী আক্তার হোসেন বাবু ও তার স্ত্রী রোকেয়া বেগম, দেলোয়ার ও তার স্ত্রী রাহেলা বেগম, গোলজার, ডলি, গোলজার হোসেনের ছেলে তাজেল, জয়নাল ফকিরের ছেলে ফারুক ও আরিফ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত আঃ মান্নানের ছেলে সোনারগাঁও থানার তালিকা ভূক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী আক্তার হোসেন বাবু। সে ও তার পরিবারের সহায়তায় দীর্ঘ দিন যাবত মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধীক মাদক মামলা রয়েছে। এছাড়াও এলাকায় বিভিন্নধরনের মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে সে। তাদের ভয়ে এলাকার সাধারন জনগন ভীত-সন্ত্রস্ত অবস্থায় থাকে। কেউ কোন কথা বলার সাহস পায় না।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। ওই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও