যৌতুকের দাবীতে রূপগঞ্জে গৃহবধূ নির্যাতনের শিকার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৫ পিএম, ২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



যৌতুকের দাবীতে রূপগঞ্জে গৃহবধূ নির্যাতনের শিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবীকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামী ও তার পরিবারের লোকজন বেধড়ক পিটিয়েছে বলে অভিযোগ রয়েছে। মেয়েকে উদ্ধার করতে যেয়েতার মা-বাবাও লাঞ্ছিত হয়েছে। মঙ্গলবার ২০ নভেম্বর দুপুরে উপজেলার তারাবো পৌরসভার দিঘীবরাবো এলাকায় এ ঘটনা ঘটে।

থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, কুমিল্লার ব্রাক্ষ্মণপাড়া থানার কল্পবাস এলাকার ইউসুফ আলীর মেয়ে পারভীন আক্তারের সঙ্গে রূপগঞ্জের তারাবো পৌরসভার দিঘীবরাবো এলাকার আব্দুল জব্বারের ছেলে আব্দুল জলিল ওরফে রনির সঙ্গে সাত বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে ইউসুফ আলী তার পরিবার নিয়ে দিঘীবরাবো এলাকার মনির হোসেনের ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছে। বর্তমানে তাদের সংসারে মীম নামে পাঁচ বছরের কন্যা সন্তান রয়েছে।

এদিকে, গত কয়েকদিন ধরে শ্বশুর জব্বার, স্বামী রনি, দেবর জনি ও সানি তার বাপের বাড়ি থেকে একলাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছে। মঙ্গলবার দুপুরে পুনরায় যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য চাপ দেয়। টাকা আনতে অস্বীকৃতি জানালে তাকে বেধড়ক পেটায়। খবর পেয়ে মেয়েকে উদ্ধার করতে এগিয়ে গেলে তার মা-বাবাকেও লাঞ্চিত করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি, ব্যবস্থা নিচ্ছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও