বন্দরে ৩ ছিনতাইকারী ২ দিনের রিমান্ডে

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ২০ নভেম্বর ২০১৮ মঙ্গলবার



বন্দরে ৩ ছিনতাইকারী ২ দিনের রিমান্ডে

বন্দরে সিআইডি কনস্টেবল ইমাম হাসানের নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার মামলায় গ্রেপ্তারকৃত ৩ ছিনতাইকারীকে ২ দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ অব্যহত রেখেছে পুলিশ।

গত ১৯ নভেম্বর সোমবার দুপুরে ছিনতাইকারীদের জিজ্ঞাসাবাদের জন্য আদালত থেকে রিমান্ডে আনে পুলিশ।

রিমান্ডপ্রাপ্ত ছিনতাইকারীরা হলো মাদারীপুর জেলার শিবচর থানার উতরাইল এলাকার দাদন মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৩০) চট্রগ্রাম সিতাকুন্ড বাড়ইয়া ঢলো এলাকার আব্দুল বাশার মিয়ার ছেলে ফরিদ (৩০) ও যশোর জেলার অভয়নগর থানার শংকর পাশা এলাকার ছানাউল্ল্যাহ মিয়ার ছেলে প্রাইভেটকার চালক ইউসুফ (৩৫)।

জানা গেছে, ঢাকা সিআইডি অফিসে কর্মরত কনস্টেবল ইমাম হাসান ব্যাচ নং- ৯৫১ গত ১৫ নভেম্বর বৃহস্পতিবার বেলা আড়াই টায় কর্মস্থল ঢাকা সিআইডি অফিস থেকে প্রয়োজনীয় কাজের জন্য নারায়ণগঞ্জ সিআইডি অফিসে রওনা হয়।

বেলা সাড়ে ৩টায় কনস্টেবল ইমাম হাসান নারায়ণগঞ্জ সাইনবোর্ড এলাকায় এসে গাড়ী জন্য রাস্তা অপেক্ষা করতে থাকে। ওই সময় ঢাকা মেট্রো গ ২৫-৮৯৭৮ নাম্বাররের একটি সাদা রং এর প্রাইভেটকার কন্সেটেবল ইমাম হাসান নারায়ণগঞ্জ পৌছে দেওয়ার কথা বলে গাড়ীতে উঠায়। প্রাইভেটকার চালক সাইন বোর্ড থেকে ডানে ইউটার্ন না করে কাঁচপুরের দিকে আসতে থাকে।

ওই সময় প্রাইভেটকারের থাকা আরো ২ ছিনতাইকারি মূহুর্তে মধ্যে কনস্টেবল ইমাম হাসানকে ব্যাগের কালো রং এর বেল্ট দিয়ে বেঁধে ফেলে। পরে তার কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, ১টি স্যামসাং মোবাইল সেট ও ব্যাগ হইতে আসুস কোম্পানী ১টি ট্যাব ছিনিয়ে নিয়ে ফাঁকা রাস্তা ফেলে দেয়। পরবর্তিতে স্থানীয় লোকজনের সহতায় সিআইডি কনস্টেবল ইমাম হাসান কাঁচপুর হাইওয়ে থানার ডিউটিরত র্সাজেন্ট মাহাবুব আলম ও টহল পুলিশ এসআই সামাদকে বিষয়টি জানালে তার দ্রুত প্রাইভেটকারসহ উল্লেখিত ৩ ছিনতাইকারিকে আটক করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আটককৃত ৩ ছিনতাইকারীকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত সোমবার দুপুরে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আলী জানান, ৩ ছিনতাইকারীকে নিবিড় ভাবে জিজ্ঞাসাবাদ করেছি। তারা গুরুত্বপূর্ন তথ্য প্রদান করছে। জিজ্ঞাসাবাদ অব্যহত রাখা হয়েছে। আজ বুধবার ৩ ছিনতাইকারীকে রিমান্ড শেষে পুনরায় আদালতে প্রেরণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও