আমি কখনো কঠোর কখনো বন্ধু : সেলিম ওসমান

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮ শনিবার

ফাইল ফটো
ফাইল ফটো

মহাজোট প্রার্থী সেলিম ওসমান বলেছেন, আমি কখনো বন্ধু হয়ে যাই। আবারও কখনো কঠোর হয়ে যাই। আমি রাজনীতিবিদ নই। আমি ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করছি এবং তাদের জন্য কাজ করব। নারায়ণগঞ্জের মানুষ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমি হুকুমের গোলাম। আমি আপনাদের গোলমি করতে এসেছি। এখন কেউ জমি বিক্রি করবেন না। আগামী ৩ বছরে জমি মূল্য কত হবে তা আপনি নিজেও জানেন না। যদি নির্বাচিত হই তাহলে আগামী ৫ বছরের উন্নয়ন ২০২১ ও ২০৪১ ভিশনের অপেক্ষায় থাকতে হবে না।  বাংলাদেশ হবে একটি উন্নতশীল রাষ্ট্র।

১৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ৭টায় ১৯ নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ ওয়েল ফেয়ার মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এম এ রশীদ।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ,  সাবেক কাউন্সিলর মুন্না, ইসরাত জাহান স্মৃতি, জেলা আওয়ামীলীগের সদস্য হাজী আমজাদ হোসেন, মদনগঞ্জ ওয়ের ফেয়ার এসোসিয়েশনের সভাপতি সুমন, আওয়ামীলী নেতা জসিম উদ্দিন জসু, সোনাকান্দা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ চৌধূরী, বন্দর থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাফিয়ান, জাপা নেত্রী পলী বেগম, বকুল পারভেজ, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, আওয়ামীলীগ নেতা হাজী মানিক মাহামুদসহ স্থানীয়  এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সেলিম ওসমান আরো বলেছেন, বন্দরের মানুষ আর চিটা ধানে বিশ্বাস করে না তারা চিনিগুড়া ধান চায়। বন্দরবাসী উন্নত তাই তারা উন্নয়নকে ভালোবাসে। আমি যদি আবারো আপনাদের গোলামীর সুযোগ পাই তাহলে ইনশাল্লাহ এ এলাকার কেউ হত দরিদ্র থাকবে না। বন্দরের কোন স্কুল চার তলার নিচে থাকবে না। এইটা আমার ওয়াদা। আমি যা বলি তাই করি। মনে রাখবেন সেলিম ওসমান বন্দর বাসীর উন্নয়ন চায়। উন্নয়নমূলক যে কোন কাজে আমি অংশিদার হতে পারলে নিজেকে ধন্য মনে হয়। সেলিম ওসমান দলের নেতাদের কথা শুনে না। সেলিম ওসমান সাধারণ মানুষের জন্য কাজ করে।

এছাড়া শনিবার দুপুরে ২১নং ওয়ার্ডস্থ শাহী মসজিদ এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে দোয়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি ওসমান পরিবারের কেউ না। আমি মাছওয়ালা সেলিম ওসমান আমি মুরগী ওয়ালা সেলিম ওসমান। আমি অসহায় মানুষের জন্য সেলিম ওসমান। যেখানে অসহায় মানুষ সেখানেই সেলিম ওসমান। আমার একটাই স্বপ্ন সেটা আমার ভবিষৎ প্রজন্মের উন্নয়ন।। আমি একজন মুক্তিযোদ্ধা। আমরা যুদ্ধ করেছি বঙ্গবন্ধুর ডাকে।

পরদিকে বিকেলে ২৬ নং ওয়ার্ডে কাউন্সিলর সামসুজ্জোহার উদ্যোগে বিজয় দিবসের আলোচনা ও দোয়া মাহফলে সেলিম ওসমান বক্তৃতা রাখেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও