বন্দরে হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৩ পিএম, ১১ জানুয়ারি ২০১৯ শুক্রবার

বন্দরে হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ১০ জানুয়ারী বৃহস্পতিবার রাতে বন্দর উপজেলার এক নং মাধবপাশা ও বন্দর রেললাইনস্থ বাচ্চু মিয়ার চায়ের দোকানে সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ রাতে ১নং মাধবপাশা এলাকায় অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আলীনগর এলাকার স্বপন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী শুভকে (২৩) গ্রেপ্তার করে। এছাড়াও বন্দর থানা পুলিশ একই রাতে বন্দর রেললাইনস্থ বাচ্চু মিয়ার চায়ের দোকানে সামনে থেকে ৩ গ্রাম হেরোইন সহ বন্দর হাফেজীবাগ এলাকার আব্দুল হান্নান মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম ইমনকে (২২) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে ২ পলাতক আসামী গ্রেপ্তার
ববন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ২ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে। গত ১০ জানুয়ারী বৃহস্পতিবার রাতে বন্দর থানার বিভিন্ন স্থান থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর কলাবাগ এলাকার মৃত মুন্নাফ বেপারী ছেলে মহিউদ্দিন ওরফে মইক্কা (৪৫) ও একই এলাকার মৃত হাসেন আলী মিয়ার ছেলে আশ্রাফ আলী (৪৮)। গ্রেপ্তারকৃত ২ পলাতক আসামীকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও