গাবতলীতে যুবককে কুপিয়ে আহত

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৭ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

গাবতলীতে যুবককে কুপিয়ে আহত

নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার গাবতলী মাজার এলাকায় এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ঘটনার পর তাকে উদ্ধার করে ৩০০শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার ৬ ফেব্রুয়ারী বেলা ১২টায় এ ঘটনা ঘটে। আহত ওয়াসিফ গাউসুল উৎস (১৭) সাবেক ফুটবলার গোলাম গাউস মিয়ার ছেলে। সে নারায়ণগঞ্জ কলেজের একাদশ শ্রেনির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও আহত ওয়াসিফের মাধ্যমে জানা যায়, তিন তলা বাসা থেকে প্রতিবেশি জামালে বাসার টিনের চালে পাখা কাটা কবুতর পরলে তা নামানোর জন্য চালে উঠতে চায় ওয়াসিফ। জামালের ছেলে নাজিম কবুতর নামাতে না দিলে বাকবিতন্ডা তৈরি হয়। এক পর্যায়ে জামাল ও তাঁর তিন ছেলে নাজিম, নিজাম, দিদার ও নাজিমের এক বন্ধু মিলে ওয়াসিফকে মারধর করে। মারধরের এক পর্যায়ে নাজিম ও নিজাম ধারালো ছুড়ি নিয়ে ওয়াসিফের উপর আক্রমন করে।

এসময় ওয়াসিফের চিকিৎসার জন্য এলাকাবাসী ও তাঁর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ৩০০শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে আসলে তাঁকে ভর্তি করা হয়।

খবর পেয়ে উৎসকে দেখতে হাসপাতালে আসেন ফতুল্লা থানার এসআই মাহবুব। এসময় নিউজ নারায়ণগঞ্জকে তিনি জানান, এই ঘটনরা এখনো কোনো মামলা হয়নি। মামলা প্রক্রিয়াধীন আছে।

 



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও