প্রতিমা ভাঙচুর করা যুবকদের হুমকি : অভিযোগ প্রত্যাহার করো

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

প্রতিমা ভাঙচুর করা যুবকদের হুমকি : অভিযোগ প্রত্যাহার করো

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সরস্বতী প্রতিমা ভাঙচুরের ঘটনায় চার যুবকে আটক করেছে পুলিশ। ১১ ফেব্রুয়ারী সোমবার ভোরে উপজেলার তিনগাঁও উত্তর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন তিনগাঁও এলাকার মৃত নূর মুহাম্মদের ছেলে শফিকুল ইসলাম (২৩), একই এলাকার ফরিদ হোসেনের ছেলে মো. সুজন (২০), আইয়ুব আলীর ছেলে মো. শাহীন (২৫) ও মো. শহিদের ছেলে হৃদয় হোসেন (২৪)।

এলাকাবাসীর বরাত দিয়ে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, রোববার দুপুরে উপজেলার তিনগাঁও এলাকার মধুসূদন বিশ্বাসের বাড়ির উঠানে সরস্বতী পূজার ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষ হয়। রাতে গান বাজিয়ে বাড়ি ও স্থানীয় লোকজনের সঙ্গে আটক চার যুবকও আনন্দ করে। কিন্তু রাত সাড়ে ১২টায় বাড়ির লোকজন সাউন্ড বক্স বন্ধ করে বাসায় চলে যায়। এতে ওই চার যুবক ক্ষুব্ধ হয়ে মন্ডপ থেকে প্রতিমা নিয়ে ভাঙচুর করে রাস্তায় ফেলে রাখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে জানালে অভিযান চালিয়ে রাতেই চার যুবকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

ওই বাড়ির বাসিন্দা রীতা রানী মল্লিক বলেন, ‘আটককৃতদের পরিবারের লোকজন বলছে তোমরা কি এলাকায় থাকতে চাও না? থাকতে চাইলে অভিযোগ তুলে নাও। এ ধরনের হুমকি ধমকি দিচ্ছে। তাই আমরা ভয়ে আছি।’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও