আড়াইহাজারে গৃহবধূ হত্যা মামলায় মা ও তিন ছেলের বিরুদ্ধে চার্জশীট

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

আড়াইহাজারে গৃহবধূ হত্যা মামলায় মা ও তিন ছেলের বিরুদ্ধে চার্জশীট

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ মাসের অন্ত:স্বত্বা গৃহবধূকে বালিশ চাপায় শ্বাসরোধে হত্যার অভিযোগে মা ও তিন ছেলের বিরুদ্ধে আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ। সোমবার ১১ ফেব্রুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই আবুল কাশেম চার্জশীটটি দাখিল করেন।

এতে নরসিংদী জেলার মাধবদী থানার দিঘীরপাড় এলাকার মৃত রাজ্জাক মুন্সীর পুত্র আপেল, তার বড় দুই ভাই রুবেল ও সামছুল হক এবং মা মাসুমা বেগমকে অভিযুক্ত করা হয়েছে। এছাড়া স্বাক্ষী হিসেবে দেখানো হয়েছে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আরএমও আসাদুজ্জামান, তদন্তকারী কর্মকর্তাসহ ১৩ জনকে। আলামত দেখানো হয়েছে বালিশ কাথাসহ ৪টি।

আদালত সূত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার ধোপারটেক এলাকার সুরুজ মিয়ার মেয়ে সাহেরা বেগমের (২০) সঙ্গে প্রেম করে বিয়ে করে নরসিংদী জেলার মাধবদী থানার দিঘীরপাড় এলাকার মৃত রাজ্জাক মুন্সীর পুত্র আপেল (২৫)। কিন্তু আপেলের পরিবার তাদের বিয়ে মেনে নেয়নি। সাহেরা বিয়ের পরে তার বাবার বাড়িতেই থাকতো। স্বামী আপেল মাঝেমধ্যেই আসতো। ২০১৮ সালের ২৮ সেপ্টেম্বর আপেল তার শ্বশুরবাড়িতে এসে রাত্রিযাপন করে। পরদিন সকালে তারা দেখতে পায় সাহেরার মুখের উপরে বালিশ চাপা দেয়া রয়েছে। রাতেই যেকোন সময়ে সাহেরাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার পরে স্বামী আপেল পালিয়ে যায়। ওই ঘটনায় নিহতের পিতা সুরুজ মিয়া বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তদন্তকারী কর্মকর্তা স্বামী আপেলকে হত্যাকারী এবং তার দুই ভাই রুবেল ও সামছুল হক এবং মা মাসুমা বেগমকে হত্যার প্ররোচনাকারী উল্লেখ করে আদালতে চার্জশীট দিয়েছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ওসি হাবিবুর রহমান জানান, ধার্য্য তারিখে চার্জশীটটি আদালতে উপস্থাপন করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও