আড়াইহাজারে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৪ পিএম, ১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

আড়াইহাজারে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান

আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলার নির্বাচন অনুুষ্ঠিত হতে যাচ্ছে। এই ধাপে দেশের অন্যান্য উপজেলার সাথে নারায়ণগঞ্জের তিনটি উপজেলাও রয়েছে। আর এই তিনটি উপজেলা হলো রূপগঞ্জ, আড়াইহাজার ও সোনারগাঁ উপজেলা।

ইতোমধ্যে তিনটি উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশনের পক্ষ থেকে মনোনয়ন পত্র যাছাই ও প্রতিক নির্ধারণ করা হয়েছে। তবে নারায়ণগঞ্জের তিনটি উপজেলার মধ্যে আড়াইহাজার উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে গেছেন। যদিও সরকারিভাবে এখনও ঘোষণা দেয়া হয়নি।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত আড়াইহাজার উপজেলার দুই ভাইস চেয়ারম্যানরা হলেন ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান। ১৪ মার্চ বৃহস্পতিবার নির্বাচনের প্রতিক নির্ধারণের সময় অন্য কোন প্রার্থী না থাকায় তারা দুইজন বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হওয়ার পথে রয়েছেন।

জানা যায়, প্রথমবারের মতো দলীয় প্রতিকে অনুষ্ঠিত হচ্ছে উপজেলা নির্বাচন। তবে এবারের উপজেলা নির্বাচনের শুরু থেকেই বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ছাড়া অন্য কোন রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যে তেমন একটা আগ্রহ ছিল না। শেষ পর্যন্ত তারা কেউ অংশগ্রহণও করেনি। ফলে শুরু থেকেই আওয়ামীলীগের প্রার্থীরা সুবিধাজনক অবস্থানে ছিলেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও