পত্রিকার সাংবাদিক দুর্ধর্ষ ডাকাত সর্দার!

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৬ পিএম, ২৪ মার্চ ২০১৯ রবিবার

পত্রিকার সাংবাদিক দুর্ধর্ষ ডাকাত সর্দার!

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গিরদা গ্রামের ব্যবসায়ি আঃ রবের বাড়ী থেকে ৭০ ভরি স্বর্ণ লুট করে নেয়া ডাকাত দলের সরদার সেলিমকে (৪০) গ্রেফতার করেছে থানা পুলিশ। ২৩ মার্চ শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আক্তার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তার শ্বশুরবাড়ী মাধবদী থানার কাঁঠালিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সে আড়াইহাজার থানার গিরদা গ্রামের মিজানুর রহমানের ছেলে। সে আমার কন্ঠ সাংবাদিক পরিচয় দিয়ে অপকর্ম করে আসছিল।

প্রসঙ্গত গত বছরের ১৮ ডিসেম্বর রাতে উপজেলার গিরদা গ্রামের ব্যবসায়ি আ. রবের বাড়ীর পাকা ভবনের জানালার গ্রীল কেটে এক দল সশস্ত্র ডাকাত ডাকাতি করে ৭০ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার সহ বিভিন্ন দামী জিনিস পত্র নিয়ে যায়। এ ব্যাপারে আড়াইহাজার থানায় গৃহকর্তা একটি ডাকাতি মামলা দায়ের করলে ঘটনার পরদিনই একই গ্রামের আমির হোসেনের ছেলে রমজান এবং কবির হোসেনের ছেলে কাউসারকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করে।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী এ ঘটনায় নেতৃত্ব দিয়েছিল ডাকাত সরদার একই গ্রামের মিজানুর রহমানের ছেলে সেলিম। এর পর থেকে পুলিশ সেলিম ডাকাতকে গ্রেফতারের চেষ্টা চালাায়।

আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন বলেন, এ যাবত ডাকাত দলের মূল হোতা সেলিম ডাকাত, ডাকাতির মালামালের ক্রেতা সহ মোট ৭ জনকে গ্রেফতার করা হলো। তার নিকট থেকে আমার কন্ঠ নামের একটি পত্রিকার কার্ড উদ্ধার করা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও