বন্দরে ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২১ পিএম, ২৪ মার্চ ২০১৯ রবিবার

বন্দরে ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। পুলিশ গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ২৩ মার্চ শনিবার রাতে ও রোববার সকালে বন্দরে পৃথক ৩টি স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকার মকবুল হোসেন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী সাদ্দাম (২২), বন্দর সালেহনগর এলাকার মৃত মজিদ সিকদারের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী বাদল সিকদার (৬০), নবীগঞ্জ বাগবাড়ী এলাকার আলি হোসেন মিয়ার ছেলে আনিস (৩৩), একরামপুর এলাকার মৃত মোজে আলী মিয়ার ছেলে জলিল (৪০) ও বন্দর চিতাশাল এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে সুমন (২৬)।

থানা সূত্রে জানিয়েছে, মাদক ব্যবসায়ী সাদ্দামের কাছ থেকে ১৫ পিছ ইয়াবা অপর মাদক ব্যবসায়ী বাদল সিকদারের কাছ থেকে ২০ পিছ ইয়াবা ও মাদক ব্যবসায়ী আনিছ, জলিল ও সুমনের কাছ থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ীকে পৃথক ৩টি মাদক মামলায় রোববার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও