আড়াইহাজারে ইউএনওর নম্বর ক্লোন করে টাকা দাবি

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ২৪ মার্চ ২০১৯ রবিবার

আড়াইহাজারে ইউএনওর নম্বর ক্লোন করে টাকা দাবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মুঠোফোন নম্বর ক্লোন করে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকের কাছে টাকা দাবি করার অভিযোগ পাওয়া গেছে।

আড়াইহাজার থানার ডিউটি অফিসার শাহিন জানান, শনিবার রাতের ওই ঘটনায় রাত ১০টায় ইউএনও এর ব্যক্তিগত সহকারি কবির হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়রি করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, শনিবার রাতে উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষককে এসএমএস করে লেপটপ বরাদ্ধ পেতে ৫ থেকে ৭ হাজার টাকা চেয়ে তা একটি বিকাশ নম্বরে পাঠাতে বলা হয়। শিক্ষকেরা দেখেন ফোন নম্বরটি (০১৭৬৮০৪৭১৯৪) ইউএনওর মোবাইল নম্বরের সঙ্গে মিলে যায়। পরে কয়েকজন শিক্ষক ফোন করেন ইউএনওকে বিষয়টি জানালে ইউএনও তাদের নম্বরটি ভালোভাবে মিলিয়ে দেখতে বলেন। পরে যাচাই করে দেখেন নম্বরটি ইউএনওর সরকারি মোবাইল নম্বরের হুবহু।

আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হোসেন জানান, কোন প্রতারক চক্র তাঁর সরকারি নম্বরটি ক্লোন করে এ প্রতারণার চেষ্টা করছে বলে তাঁর সন্দেহ। এ বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের জানানো হয়েছে। এছাড়াও শিক্ষকদের সতর্ক করার পাশাপাশি টাকা না দেওয়ার জন্য বলা হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, এখনও পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি। বিষয়টি তদন্ত চলছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও