আড়াইহাজারে রাস্তা সংস্কার ধীরগতি

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৬ পিএম, ২৫ মার্চ ২০১৯ সোমবার

আড়াইহাজারে রাস্তা সংস্কার ধীরগতি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক ও জনপদ বিভাগের আওতাধীন কয়েকটি  রাস্তা সংস্কার কাজ চলছে ধীরগতিতে। ফলে এই সকল এলাকার রাস্তা দিয়ে চলাচলরত যাত্রীরা ধুলাবালির যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে পড়েছে।

জানা গেছে, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের আওতায় আড়াইহাজার উপজেলায় কয়েকটি রাস্তা সংস্কারের কাজ চলছে। এর মধ্যে বিশনন্দী ফেরীঘাট এলাকা ও আড়াইহাজার থেকে রামচন্দ্রদী পর্যন্ত রাস্তার কাজ চলছে ধীর গতিতে। যার ফলে ওই সকল এলাকায় রাস্তায় ধুলাবালির কারণে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে।

বিশেষ করে রামচন্দ্রদী বেইলী ব্রীজ ও মানিকপুর বাজার থেকে বিশনন্দী ফেরীঘাট পর্যন্ত করুণ অবস্থা। দীর্ঘ দিন কাজ বন্ধ এবং রাস্তার উপর পানি না দেওয়ার কারণে ধুলাবালির জন্য মানুষ রাস্তা দিয়ে চলতে পারছে না । আবার অনেকে এই সকল ধুলাবালির উপর দিয়ে চলাচল করে অসুস্থ হয়ে পড়ছে।

সরেজমিনে বিশন্দদী ফেরীঘাটে গিয়ে দেখা গেছে, ধুলাবালির কারণে অসহায় হয়ে পড়েছে মানুষ। নিয়ম অনুযায়ী প্রতিদিন রাস্তায় দুইবার করে পানি ছিটানোর কথা রয়েছে কিন্তু পানি না ছিটানোর কারণে এই অবস্থা হয়েছে।

সড়ক ও জনপদ বিভাগের উপসহকারী প্রকৌশলী মোঃ কাফি হোসেন জানান, আমরা পানি ছিটানোর জন্য ব্যবস্থা নিচ্ছি। রাস্তা দ্রুত সময়ের মধ্যে সংস্কার করার চেষ্টা করছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও