নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ মা ও ছেলের মৃত্যু

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:১২ পিএম, ৮ এপ্রিল ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ মা ও ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধের ঘটনায় মা ও ছেলে মারা গেছে। রোববার গভীর রাতে ছেলে ও সকালে মা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এখনও চিকিৎসাধীন রয়েছে আরো দুই সন্তান।

নিহত দুইজন হলেন, মা ফাতেমা আক্তার (৩৫) ও ছেলে সাফিন ওরফে সাথি (৫)। তাঁরা ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার আব্দুর রহিমের স্ত্রী ও ছেলে। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গত শনিবার রাতে একই পরিবারের চারজনকে আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এর মধ্যে রোববার দিনগত রাতে সাফিন ওরফে সাথি ও সোমবার সকাল ১০টায় ফাতেমা আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তাদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়াও আরো দুই শিশু ফারিয়া আক্তার (৯) ও রাফিকে (১১) চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত গত শনিবার রাতে ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার একটি ৫ তলা বাড়ির ৩য় তলায় পরিবারটি ভাড়া থাকতেন। রাতে রান্নাঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে লিকেজ থেকে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়। এতে ওই পরিবারের মা ও তিন সন্তান দগ্ধ হয়। এছাড়াও ওই ফ্ল্যাটের দরজা ও জানালা উড়ে গেছে। পরে তাদের চিৎকার শুনে এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও