সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নু সহ ২৩জন গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৯ পিএম, ২১ এপ্রিল ২০১৯ রবিবার

সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নু সহ ২৩জন গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও মাদক সহ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।  এছাড়া একই অভিযানে আরো ২৩জনকে গ্রেফতার করা হয়।

শনিবার রাত ১০টায় কুতুবপুর নয়ামাটি এলাকার নিজ বাসার সামন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোফাজ্জল হোসেন হলো একই এলাকার মৃতু তালেব হোসেন পুইক্কার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় এর আগেও ১০টি মাদক, অস্ত্র সহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে তাঁর (ওসি) নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার দিনগত রাত ১০টায় কুতুবপুর নয়ামাটি এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় নয়ামাটি নিজ বাড়ির সামনে মাদক বিক্রির সময় চুন্নুকে গ্রেফতার করে পুলিশ।  পরে তাকে তল্লাশী করে ৫ শতাধিক ইয়াবা ট্যাবলেট ও একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় চুন্নুর বাহিনীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশ উপর হামলা চালায়। এসময় তার বাহিনীর ছুড়া ইটপাটকেলে ৫ জন পুলিশ সদস্য আহত হয়। তাদেরকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরো জাননা, এ ঘটনায় মোফাজ্জল হোসেন চুন্নু সহ আরো অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে দুটি মামলা দায়ের করা হয়েছে।  এর মধ্যে একটি অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করা হয়। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

তিনি জানান, এছাড়াও ফতুল্লার চাঁদমারী, মাসদাইর, পঞ্চবটি সহ বেশ কয়েকটি এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত আরো ২৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৩ গ্রাম হেরোইন, ৭০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়ছে।

এ ঘটনায় মাদক দ্রব্য আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। যার বাদী হলেন ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই ) মামুনুল আবেদ।

ওসি আসলাম উদ্দিন বলেন, পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।  মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবে না।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও