কলেজ ছাত্রী অপহরণ : রূপগঞ্জে হত্যা সহ ১৫ মামলার আসামী গ্রেপ্তার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:১৩ পিএম, ১২ মে ২০১৯ রবিবার

কলেজ ছাত্রী অপহরণ : রূপগঞ্জে হত্যা সহ ১৫ মামলার আসামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কলেজ শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগে ৩টি হত্যা, ডাকাতি, অপহরণ, অস্ত্র, মাদকসহ ১৫ মামলার আসামী ডাকাত সোলাইমানকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

১২ মে শনিবার রাতে উপজেলার মুড়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত সোলাইমান উপজেলার মাহমুদাবাদ এলাকার সালাউদ্দিনের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, হাউলিপাড়া এলাকার শ্রী মন্টু ঠাকুরের মেয়ে শ্রী অন্তু ঠাকুর মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

গত বুধবার (৮ মে) দুপুরে শ্রী অন্তু ঠাকুর কম্পিউটার প্রশিক্ষণের উদ্দেশ্যে মুড়াপাড়া বাজারে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে শ্রী অন্তু ঠাকুরকে ডাকাত সোলাইমানসহ তার সহযোগীরা জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরে শ্রী অন্তু ঠাকুরের পরিবারের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় অপহরণের অভিযোগ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত সোলাইমানকে মুড়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো জানান, হত্যা, ডাকাতি, অপহরণ, অস্ত্র, মাদকসহ প্রায় ১৫টির মতো মামলা রয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। তাকে নিয়ে অস্ত্র উদ্ধারসহ অপহৃত শ্রী অন্তু ঠাকুরকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, ডাকাত সোলাইমানের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। সোলাইমান গ্রেপ্তারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও