বন্দরে সন্ত্রাসী মাদক কারবারী যৌতুকলোভী গ্রেপ্তার

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৩ পিএম, ১৫ মে ২০১৯ বুধবার

বন্দরে সন্ত্রাসী মাদক কারবারী যৌতুকলোভী গ্রেপ্তার

র‌্যাব-১১ সিপিএসসি নারায়াণগঞ্জ ক্যাম্প অভিযান চালিয়ে ৫১ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মিন্টু মোল্লা (৩০) নামে ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

১৪ মে মঙ্গলবার সন্ধ্যায় বন্দর উপজেলার কুতুববাগ দরবার শরিফের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে র‌্যাব ১১ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। গ্রেপ্তারকৃত মিন্টু মোল্লা পুরান বন্দর চৌধুরী বাড়ী এলাকার ফরিদ মোল্লার ছেলে। র‌্যাব ১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্প ধৃত মাদক ব্যবসায়ীকে সকালে বন্দর থানায় সোপর্দ করলে পুলিশ দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে।

বন্দরে চুরি মামলায় আবু সুফিয়ান গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে আবু সুফিয়ান (১৯) নামে চোরকে গ্রেপ্তার করেছে। ১৪ মে মঙ্গলবার রাতে বন্দর থানার মিনারবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চোর আবু সুফিয়ান দক্ষিন কেরানীগঞ্জ থানার মাদারীপুর এলাকার সারোয়ার হাওলাদারের ছেলে।

থানার ডিউটি অফিসার জানিয়েছে, ধৃতকে বন্দর উপজেলার কাইকারটেকস্থ মহিবুর রহমানের অটো ইজিবাইকের পারর্সের দোকানে চুরি মামলায় তাকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

যৌতুক মামলার আসামী কুদ্দুস গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে যৌতুক মামলার পলাতক আসামী আব্দুল কুদ্দুসকে (৩৫) গ্রেপ্তার করেছে।

১৪ মে মঙ্গলবার রাতে বন্দর বাবুপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কুদ্দুস উক্ত এলাকার শেখ আব্দুল বাশার মিয়ার ছেলে। ধৃতকে বুধবার দুপুরে আদালতে পাঠেয়েছে পুলিশ।

বন্দরে সন্ত্রাসী রুবেল গ্রেপ্তার

পুলিশের পুরস্কার ঘোষিত মাদক কারবারি ও বন্দর উত্তরাঞ্চলের ভয়ঙ্কর সন্ত্রাসী রুবেলকে (৩৮) গ্রেপ্তার করে পুলিশ। ১৫ মে বুধবার বিকালে লাউসার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সন্ত্রাসী রুবেল জাঙ্গাল গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে।

বন্দর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর ইশতিয়াক সহ সঙ্গীয় ফোর্স বুধবার বিকালে রুবেলকে গ্রেপ্তার করেছে। রুবেলকে একটি ওয়ারেন্টে গ্রেপ্তার করলেও তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। রুবেলকে গ্রেপ্তার করতে পুলিশ সুপার ১০ হাজার পুরস্কার ঘোষণা করেছেন। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, মাদক, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও