সোনারগাঁয়ে প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৬ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

সোনারগাঁয়ে প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের দড়িকান্দি এলাকায় অভিযান চালিয়ে বুধবার রাতে বিভিন্ন যানবাহনে ডাকাতি প্রস্ততিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

১৫ মে বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত রুবেল মাহমুদনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে, রতন বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে, তুহিন মদনগঞ্জ এলাকার মিজানুর রহমানের ছেলে, স্বাধীন বাড়ী মজলিশ এলাকার জসিম শিকদারের ছেলে ও নাসির উদ্দিন নাসু সাহাপুর হাফিজ উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, উপজেলার দড়িকান্দি এলাকায় মিনহাজ গ্রুপর বাগানের ভেতর ১০-১২ জনের একটি ডাকাত দল বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে রুবেল হোসেন, তুহিন, রতন, স্বাধীন ও নাসির উদ্দিন নামের ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি চাপাতি, লোহার পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জান মনির জানান, মহাসড়কে ডাকাতি প্রতিরোধে নিয়মিত অভিযান চলবে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও