সদর উপজেলার ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার

সদর উপজেলার ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচি ২০১৯সালের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেছে উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ফতুল্লার কাশিপুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ে ছবিসহ ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এদিকে ভোটারের হাল নাগাদ কর্মসূচিতে ছবি তোলার জন্য সকাল হতে নারী-পুরুষ ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। সু-শৃংখল ভাবে মাঠকর্মীরা ভোটারদের ছবি তোলার কার্যক্রম চালানো হচ্ছে। আগামী তিন মাস পর্যন্ত ভোটার হালনাগাদ কার্যক্রম চলবে।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেন, ছবি তুলতে এসে ভোটাররা যাতে কোন ধরনের হয়রানীর শিকার না হয় সেদিকে নির্বাচন অফিসারকে লক্ষ্য রাখতে হবে। পবিত্র রমজান মাসে বয়স্ক লোকজন যদি ভোটের ছবি তুলতে আসে তাদের যেন কষ্ট না হয় সেজন্য সবাই তাদেরকে যেন একটু সুযোগ করে দিতে হবে। আর যেসকল এলাকায় ভোটের হাল নাগাদ এর ছবি তোলার কার্যক্রম যতদিন চলবে স্থানীয় জনপ্রতিনিধিরা ততদিন যেন সার্বিক ভাবে সহযোগি করেন। সকল ধরনের বিশৃংখলা এরিয়ে ভোটের হাল নাগাদ কার্যক্রম চালানোর জন্য সকলের প্রতি আহবান করেন তিনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও