রূপগঞ্জে জাহাজ ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ গ্রেফতার ১

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২০ পিএম, ২০ মে ২০১৯ সোমবার

রূপগঞ্জে জাহাজ ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ গ্রেফতার ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে এনে আলমাস হোসেন (৪৫) নামে জাহাজ ব্যবসায়ীকে মদের সাথে বিষাক্ত দ্রব্য পান করিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ১৯ মে রবিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় উক্ত ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহতের স্ত্রী তাছলিমা আক্তারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই আমিনুর রহমান জানান, ঢাকার দোহার এলাকার আমজাদ হোসেনের ছেলে আলমাস দীর্ঘদিন যাবত উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ভাওয়ালিয়াপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করে এখানে জাহাজ ব্যবসা করে আসছিলেন।

রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে পূর্ব পরিচিত একই ইউনিয়নের ইছাখালী এলাকার শামসুল হকের ছেলে নাজমুল হক রাসেল মোবাইল ফোনে বাড়ী থেকে তাকে ডেকে নিয়ে আসে। সন্ধ্যা সাড়ে ৭টায় স্ত্রী তাছলিমার সাথে ব্যবসায়ী আলমাসের শেষ কথা হয়। এরপর থেকে বহু চেষ্টা করে তাকে আর মোবাইলে পাওয়া যায়নি।

রাত সাড়ে ১০টার দিকে রাসেল সহ তার সঙ্গী মাঝিনা নদীরপাড় এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে আবু তাহের ও তালাশকুট এলাকার শাহীন ব্যবসায়ী আলমাসকে অতিরিক্তি মদ পান করিয়ে উপজেলার পূর্বাচলের নীলা মার্কেটে একটি প্রাইভেটকার যোগে নিয়ে আসে। গাড়ী থেকে বের হয়ে একপর্যায়ে আলমাস জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে যায়। এসময় সঙ্গী শাহিন ও আবু তাহের পালিয়ে গেলেও রূপগঞ্জ থানার টহলরত পুলিশের একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং রাসেলকে আটক করেন।

চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টায় ব্যবসায়ী আলমাস হোসেন মৃত্যু বরণ করেন। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাপাতালের মর্গে প্রেরন করেন। নিহতের স্ত্রীর দাবি তাদের দাম্পত্য জীবনে দুটি পুত্র সন্তান থাকলেও কোন কন্যা সন্তান নেই। নিহত আলমাসকে কন্যা সন্তান দত্তক এনে দিবে বলে আসামী রাসেল দীর্ঘদিন যাবত আলমাছকে ফুসলিয়ে টাকা পয়সা হাতিয়ে নিতো। হয়তো অতিরিক্ত টাকা দাবি করে না পেয়ে আসামীরা তাকে মদের সাথে বিষাক্ত কোন কিছু পান করিয়ে হত্যা করেছে। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে বলে অভিযোগ এনে নিহতের স্ত্রী মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে গ্রেফতার করা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও