বন্দরে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রগুলোতে পুলিশের নজরদারি বৃদ্ধি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৭ পিএম, ২২ মে ২০১৯ বুধবার

বন্দরে ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রগুলোতে পুলিশের নজরদারি বৃদ্ধি

আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে ৫৪টি ভোট কেন্দ্রের মধ্যে অধিকাংশ ভোটকেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ হিসেবে দাবি করেছে একাধিক প্রার্থীরা। এর প্রেক্ষিতে পুলিশ প্রশাসন ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে নজরদারি বৃদ্ধি করেছে। ২২ মে বুধবার প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে এ তথ্য জানা যায়।

তবে উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানিয়েছেন, কোন ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ না। আমরা বন্দরবাসীকে একটি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চাই।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন, ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের নিরাপত্তাসহ অতিরিক্ত নজরধারী বারানো হবে। যারা প্রার্থী হয়েছেন তারা আচরণ বিধি মেনে চলবেন।

যে সব ভোট কেন্দ্রে নজরধারী বাড়ানো হবে সে সব কেন্দ্রগুলো হলো , মাধবপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (মহিলা ভোট কেন্দ্র ),ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ভোট কেন্দ্র), বিশ্বনবী ইসলামিয়া মাদ্রাসা (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), কাইনালি ভিটা কমিউনিটি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), বাগদোবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), কেওঢালা সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), লাউসার সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), জামিয়া আরাবিয়া হাজী আফিজ উদ্দিন দারুল উলুম মাদ্রাসা (চাঁনপুর পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), ছোটবাগ সামাজিক বিজ্ঞান পরিষদ (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), দেওয়ানবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মনারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), ধামগড় ইউনিয়ন পরিষদ (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র)।

এছাড়াও আরো রয়েছে বুনিয়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), জামেয়া ইসলামীয়া আলীম মাদ্রাসা (গকুল দাসের বাগ পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), আমৈর কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), নুরুন আলানুর এছাহাকিয়া হোসাইনিয়া দাখিল মাদ্রাসা কামতাল (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), কামতাল হালুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), চরশ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (চরইসলামপুর পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মুছাপুর দারুচ্ছুন্নাৎ ইসলামিয়া দাখিল মাদ্রাসা (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মুছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মুছাপুর ইউনিয়ন পরিষদ (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), লাঙ্গলবন্ধ সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র)।

আরো রয়েছে বারপাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), পিছকামতাল মদীনাতুল উলম মাদ্রাসা (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মালিবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), দাসেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), কুশিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), ভদ্রশন সরকারি প্রাথমিক বিদ্যালয় ( পদুঘরপুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), বিবিজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), মিরকুন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), বন্দর মোল্লাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), বন্দর কাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র), নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয় (পুরুষ ভোট কেন্দ্র), বন্দর কলাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও মহিলা ভোট কেন্দ্র)।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও